ফের বাজিমাত করল মিঠাই, সৌজন্যের বিয়ে মিটতেই নীচে নামল খড়কুটো, দেখুন TRP তালিকা

কলকাতা হান্ট ডেস্কঃ কলকাতা হান্ট ডেস্কঃ কয়েক সপ্তাহ থেকে জি বাংলার ধারাবাহিক মিঠাই টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে আসছে। এই সপ্তাহের মিঠাই ১১.৫ রেটিং পয়েন্ট পেয়েছে। তবুও এই ধারাবাহিকটি কিন্তু টিআরপির তালিকায় শীর্ষস্থান দখল করেছে। প্রথম স্থানে আসতে দেয়নি অন্য কোনো ধারাবাহিক কে। টিআরপির তালিকায় দ্বিতীয়তে আছে অপরাজিতা অপু। এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট হল ৯.৪। গত সপ্তাহের টিআরপির তালিকায় কিছুটা পিছিয়ে পড়েছিল অপরাজিতা অপু ধারাবাহিকটি। তিন নম্বরে স্থান পেয়েছিল। কিন্তু এই সপ্তাহে আবার দ্বিতীয়তে উঠে এসেছে। অপরদিকে তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার খরকুটো। খরকুটোর প্রাপ্ত রেটিং পয়েন্ট হল ৮.১।

লেটেস্ট খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

গত সপ্তাহের টিআরপি লিস্টে খরকুটোর স্থান ছিল দুই নম্বরে। হয়তো গুনগুন সৌজন্যের দ্বিতীয়বার বিবাহ নিয়ে দর্শকরা উদ্বিগ্ন ছিলেন। তাই গুনগুন ও সৌজন্যের বিবাহ মিটতে না মিটতেই কমেছে এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট। ৭.৪ ও ৭.১ রেটিং পয়েন্ট পেয়ে চতুর্থ নম্বরে রয়েছে কৃষ্ণকলি ও যমুনাঢাকি ধারাবাহিক দুটি। স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিকটি ৬.৯ রেটিং পয়েন্ট পেয়ে টিআরপি তালিকায় ৬ নম্বরে স্থান দখল করেছে। শ্রীময়ী ধারাবাহিকটি জমে উঠেছে শ্রীময়ী এবং রোহিত সেনের বিয়ে নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

টিআরপির তালিকায় সপ্তম স্থান দখল করেছে স্টার জলসার মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের প্রাপ্ত রেটিং পয়েন্ট হল ৬.৮। স্টার জলসার দেশের মাটি ও জি বাংলার জীবনসাথী ধারাবাহিকের স্থান রয়েছে টিআরপি তালিকায় আট নম্বরে। এই দুটির ধারাবাহিকের রেটিং পয়েন্ট হল ৬.৬। ৯ নম্বরে রয়েছে জি বাংলার করুণাময়ী রানী রাসমণি (৬.৫) ধারাবাহিকটি। আর গঙ্গারাম ধারাবাহিকটি ৬.২ রেটিং পয়েন্ট নিয়ে টিআরপির তালিকায় দশ নম্বরে অবস্থান করছে।

এক নজরে ধারাবাহিক গুলির রেটিং পয়েন্ট দেখে নেওয়া যাক-

১) মিঠাই- ১১.৫

২) অপরাজিতা অপু- ৯.৪

৩) খড়কুটো- ৮.১

৪) কৃষ্ণকলি- ৭.৪

৫) যমুনা ঢাকি- ৭.১

৬) শ্রীময়ী- ৬.৯

৭) মহাপীঠ তারাপীঠ- ৬.৮

৮) দেশের মাটি, জীবনসাথী- ৬.৬

৯)করুণাময়ী রাণী রাসমণী- ৬.৫

১০) গঙ্গারাম- ৬.২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button