ছোট পর্দার সুপার হ্যান্ডসাম ক্রুশল আহুজার জীবনে নতুন নায়িকার আগমন!

কলকাতা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ছোট পর্দায় দর্শকদের মনে রাজ করছেন সুপার হ্যান্ডসাম অভিনেতা ক্রুশল আহুজা। ইয়ং জেনারেশনের কাছে ক্রুশল ভীষণই জনপ্রিয় এবং বোল্ড তারকা। ওরকম সুন্দর হাইট, গ্ল্যামারাস লুক, কাটিং ফিগার যেকোনো মহিলা হৃদয়ে আগুন ধরাতে পারে। সম্প্রতি শেষ করলেন ক্রুশল তার ধারাবাহিক কি করে বলবো তোমায়। এবার তার হাতে নতুন কাজ। আর নতুন কাজ মানেই নতুন নায়িকা।

লেটেস্ট খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

ব্যাপারটা আরেকটু খুলেই বলা যাক। অভিনেতা ক্রুশল আহুজার হাতে এখন রয়েছে আরো একটি নতুন কাজ। ২৯ জুলাই থেকে মিশমি ও ক্রুশল শ্যুট শুরু করেছেন সুশান্ত দাসের প্রথম হিন্দি ধারাবাহিক ‘রিশতোঁ কা মাঞ্ঝা’-তে। ‘দীপ জ্বেলে যাই’ ধারাবাহিকের এটি হিন্দি রিমেকে। এখানে মিশমি থাকছেন ‘অর্জুন’ ওরফে ক্রুশলের প্রেমিকা হয়ে, যদিও ধারাবাহিকের মূল নায়িকা হিসেবে থাকছেন আঁচল গোস্বামী যেমনটা প্রোমোতে দেখা গিয়েছে।

ধারাবাহিক হিন্দি হলেও এর সিংহভাগ শ্যুট বাংলার বুকেই হবে। প্রসঙ্গত, অভিনেত্রী মিশমি দাস এক সময় মুম্বইয়ের বাসিন্দা ছিলেন। এখন বাংলা ছোট পর্দা, ওয়েব সিরিজের তিনি পরিচিত মুখ। উল্লেখ্য, ২০১৪ সালে জি বাংলার ‘রাজযোটক’ সিরিয়াল দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন মিশমি। অবশ্য কেরিয়ার শুরু করেন মডেলিংয়ের মাধ্যমে। ইচ্ছে ছিল চাটার্ড অ্যাকাউন্ট্যাট হওয়ার, কিন্তু জীবনের ট্র্যাক বদলে যায়। বাংলা বহু ধারাবাহিকে তিনি এখন পরিচিত মুখ। ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাকে দেখা যাচ্ছে, কিছুদিন আগেও ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন। শুধু বাংলা নয়, মুম্বাইতে গিয়েও কাজ করেছেন তিনি।

‘রানু পেল লটারী’ ধারাবাহিকে প্রথম দেখা যায় ক্রুশল আহুজাকে। এরপর কি করে বলবো তোমায়, এবার ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেকে দেখা যাবে এই গ্ল্যামারাস বোল্ড অভিনেতাকে। তাহলে এবার মিলে গেলো, দুইয়ে দুইয়ে চার। ক্রুশল আহুজার জীবনে এলো নতুন নায়িকা এলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button