টিআরপিতে সেরা মন ফাগুন, উড়ে গেল ধূলোকণা, খড়কুটো, সর্বজয়া, টিআরপি তালিকায় ব্যাপক রদবদল

নিজস্ব প্রতিবেদন: প্রতি সপ্তাহের মতনই চলতি সপ্তাহের বাংলা চ্যানেল গুলির সিরিয়ালের টিআরপি রিপোর্ট চলে এসেছে। এবং এই রেটিংয়ে সকলকে অবাক করে দারুন পারফরমেন্স করেছে ‘মন ফাগুন’। এই ধারাবাহিকের এবং চ্যানেলের দর্শকদের জন্য দুঃখ কাটিয়ে দীর্ঘ বেশ কয়েক মাসের খরা টপকিয়ে প্রথমবারের মতো সাপ্তাহিক এই টিআরপি তালিকায় সেরার আসনে পৌঁছতে পারলো ‘মন ফাগুন’। এবং তার সাথে স্টার জলসা চ্যানেলের শীর্ষ আসন ছিনিয়ে নিল এই শন-সৃজিলা জুটি। প্রথমবারের মতন প্রথম পাঁচে স্থান পেলো এই ধারাবাহিক।

তবে এখনো সেরার সেরা স্থানটিকে জিবাংলার সিরিয়াল ‛মিঠাই’-এর থেকে কেউ ছিনিয়ে নিতে পারেনি। এই সপ্তাহের দুর্দান্ত সব ঘটনা মানে একদিকে উৎসবের আবহ, অপরদিকে সিদ্ধার্থ-মিঠাইয়ের বিয়ে দেখিয়ে দারুন হিট হয়ে ১০.৬ রেটিংয়ের সাথে সব ধারাবাহিকের সেরা মিঠাই।

দ্বিতীয় স্থানটি অধিকার করেছে জিবাংলার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক ‛যমুনা ঢাকি’। বিভিন্ন ট্রোলিংকে তোয়াক্কা না করে সর্বমোট ৮ পয়েন্ট পেয়ে দ্বিতীয় স্থানটি হাতিয়ে নিয়েছে এই ধারাবাহিক। যমুনা ঢাকির সাথে হাড্ডাহাড্ডি টক্কর দিয়ে ৭.৭ পয়েন্ট পেয়ে ঠিক পরেই রয়েছে ‛উমা’। অপরাজিতা অপুকে রীতিমতো পেছনে ফেলে দিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে উমা। সব থেকে আশ্চর্যের বিষয় হলো ধারাবাহিক শুরু হওয়ার প্রথম দিন থেকেই টিআরপি তালিকায় ওপরের দিক নিজের দখলে রেখেছে উমা।

তার পরেই ৭.৩ পেয়ে চতুর্থ স্থানে রয়েছে জি বাংলার আরো এক ধারাবাহিক ‛অপরাজিতা অপু’। তারপর স্টার জলসার প্রথম ধারাবাহিক মন ফাগুন ৭.১ নম্বর পেয়ে এই তালিকায় পঞ্চম স্থানে রয়েছে। ষষ্ঠ স্থানে আবারও জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‛করুণাময়ী রানী রাসমণি’ রাণীমার মৃত্যুর পর তালিকায় কিছুটা পিছিয়ে গেলেও চলতি সপ্তাহে সর্বমোট ৭ পয়েন্ট পেতে আরপি তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে এই ধারাবাহিক।

এর পরেই ৬.৮ পয়েন্টের সাথে সপ্তম স্থানে রয়েছে স্টার জলসার ‛ধূলোকণা’। তারপর ৬.৭ পয়েন্ট পেয়ে অতীতে ভালো স্থান প্রাপ্ত করা দেবশ্রী অভিনীত ধারাবাহিক ‛সর্বজয়া’ রয়েছে অষ্টম স্থানে। নবম স্থানে রয়েছে স্টার জলসার খড়কুটো।দশম স্থানটি যুগ্মভাবে ধরে রেখেছে স্টার জলসার ‛গঙ্গারাম’এবং জি বাংলার ‛এই পথ যদি না শেষ হয়’। সর্বমোট ৬ নম্বর পেয়ে দুজনেই দশম স্থান অধিকার করেছে।

আরও পড়ুন

Back to top button