ছেলে ‘উচ্ছন্নে’ গিয়েছে, তাঁর মুখে সন্তানের শিক্ষার পরামর্শ মানায় না! তোপ শাহরুখকে

নিজস্ব প্রতিবেদন: আমরা সকলেই জানি সম্প্রতি এক মাদক কাণ্ডের জন্য বর্তমানে জেল হেফাজতে আছেন কিং খান (শাহরুখ খানের) পুত্র আরিয়ান খান। গত শনিবার মুম্বাইয়ের এক প্রমোদতরীতে পার্টি চলাকালীন মাদক সহ ধরা পড়েন শাহরুখপুত্র আরিয়ান সহ আরও কয়েকজন। এখনো পর্যন্ত 11 জনকে গ্রেফতার করেছে মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)।

2017 সালের শিক্ষা প্রযুক্তি সংক্রান্ত এক সংস্থা র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন শাহরুখ খান। তিনি ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ায় ওই সংস্থার আয় দ্বিগুণ বেড়ে গেছিল বলে দাবি সংস্থার তরফ থেকে। সেই বিজ্ঞাপনে শিশুদের ভবিষ্যতের শিক্ষা বিষয়ে পরামর্শ দিতে শোনা যায় শাহরুখ খানকে। কিন্তু আরিয়ানের এই কান্ডের সঙ্গে শাহরুখের সেই বিজ্ঞাপন কে টেনে এনে কথা শোনাতে ছাড়েন ছাড়ছেন না শাহরুখ কে অনেকেই।

নেট মাধ্যমে কড়া ভাষায় আক্রমণ – ‘ছেলে উচ্ছন্ন গেছে আর তিনি শিক্ষাসংক্রান্ত একটি বিজ্ঞাপনে সন্তানদের প্রতিপালন নিয়ে জ্ঞান দিচ্ছেন’ তোপ শাহরুখ খানকে। শুধু তাই নয়, ওই বিজ্ঞাপন থেকে শাহরুখকে সরিয়ে ফেলার নির্দেশ দিচ্ছে অনেকেই।

এ ছাড়াও নিজেদের ফোন থেকে শিক্ষা প্রযুক্তি সংক্রান্ত সরিয়ে ফেলা শুরু করেছেন অনেকেই। একজন টুইটারে লিখেছেন ‘ দেশের বাচ্চাদের জ্ঞান দিতে ব্যস্ত শাহরুখ নিজের বাচ্চাদের খেয়াল রাখতে পারলেন না ‘ আরো একজন লিখেছেন , ‘যে ব্যক্তি নিজের সন্তানদের ঠিকমতো লালন-পালন করতে পারেন না ভালো বাবা মা হওয়ার পরামর্শ তার মুখে মানায় না।’

কেউ আবার ওই সংস্থাকেই কাঠগড়ায় তুলেছেন । বলেছেন ,’এবার কি বলবে ওই সংস্থা? যদি এমন একজনকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর বানানো হয় তাহলে কি কেউ তাদের সন্তানদের শিক্ষার বিষয়ে ওই সংস্থার নাম নথিভুক্ত করাবেন ?’ এই নিয়ে তুমুল ঝড় উঠেছে ছাড়া নেট দুনিয়ায়।

আরও পড়ুন

Back to top button