মহালয়ার ভোরে ‘বকুল’-এর নতুন চমক, কোন চ্যানেলে আসছেন অভিনেত্রী ঊষসী!

কলকাতা হান্ট ডেস্কঃ“আয় রে ছুটে আয়, পুজোর গন্ধ এসেছে… “- সত্যিই পুজো পুজো ভাব চারিদিকে। প্রকৃতি তার রূপের ডালি সাজিয়ে অপেক্ষারত মা ভবানীর জন্য। আকাশে পুঞ্জ মেঘের মেলা আর স্থলে চারিদিকে কাশের মেলা। শিউলির গাছ ভরে উঠেছে ফুলে ফুলে। মৃৎশিল্পীরা মাটির দুর্গায় রঙ ধরিয়ে তাঁকে জীবন্ত করে তোলার প্রচেষ্টায় রয়েছেন। দোকান, বাজারে জমে উঠেছে ভিড়। নতুন জামা পাওয়ার আনন্দে ছোটদের হাসিমুখ চওড়া হচ্ছে আরোও। পুজোর দিনগুলোকে বিশেষ করে তুলতে এখন থেকেই চলছে মধ্যবিত্তের সাশ্রয়ের পালা।

আরও খবরঃ- রাজ্যের SDO অফিসে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১৫ হাজার টাকা

এবারে আগামী ৬ ই অক্টোবর মহালয়া। ভাদ্রের প্রখর রোদ্রের পর আশ্বিনের আগমনে প্রকৃতি সেজে উঠবে নবরূপে। এই আশ্বিনের প্রাতের দেবী দুর্গার বোধন। মহালয়ার সাথে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে মহিষাসুরমর্দিনীর কাহিনী শোনার পালা। রেডিও তো রয়েছেই। তার সাথে বিভিন্ন চ্যানেলে দেখানো হয় মহিষাসুরমর্দিনী। প্রতিবছর একেকটা চ্যানেলের একেকরকম চমক থাকে। এবছরেও থাকছে নতুন চমক। জি বাংলায় যেমন শুভশ্রী গাঙ্গুলীকে দেখা যাবে, তেমনই কালার্স বাংলায় দেখা যাবে ঊষসী রায়কে।

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

ঊষসী রায় টলি পাড়ার জনপ্রিয় তারকা। অল্প সময়ের মধ্যেই তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকদের কাছে। 2015 সালে আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর স্টার জলসার ‘মিলন তিথি’ ধারাবাহিকে কাজ করা শুরু করেন এই অভিনেত্রী। এই ধারাবাহিকে তার অভিনয় যথেষ্ট জনপ্রিয় হয়। এরপর তিনি ‘বকুলকথা’ ধারাবাহিকে কাজ করেছেন। এই ধারাবাহিকে তার চরিত্রটি দর্শকরা ভীষণভাবে পছন্দ করেছিলেন। এটি তার ক্যারিয়ারের মাইলফলক। এরপর তিনি জি বাংলায় ‘কাদম্বিনী’ ধারাবাহিকে কাজ করেন। ডক্টর কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের জীবনকে কেন্দ্র করে এই ধারাবাহিকটি হয়েছিল। এই ধারাবাহিকে তিনি কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেন। এছাড়াও তিনি হইচইয়ের ‘টু লাভ’ সহ বেশ কিছু সিনেমা ও সিরিজে কাজ করেছেন। এবারে তাঁকে দেখা যাবে মহিষাসুরমর্দিনীর অনুষ্ঠানে।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

আরও খবরঃ- পুজোর আগেই হতে পারে বড়ো ঝড়, দেখে নিন কি বলছে আবহাওয়া দপ্তর

সম্প্রতি অভিনেত্রী ঊষসী তাঁর ইনস্টাগ্রামে নিজের দুটি ছবি শেয়ার করেছেন। ছবিটিতে তাঁকে দেবী রূপে গেখা গেছে। তাঁর পরনে এইল গোলাপি-হলুদ কম্বিনেশনের বেনারসি ধরনের শাড়ি এবং, ভারী গয়নার সাজ। কপালে আঁকা ত্রি-নয়ন। আয়নার সামনে দাঁড়িয়ে মোবাইলে ছবি তুলেছেন তিনি। এই সাজ তাঁর মহালয়ার অনুষ্ঠানের জন্য। আগামী ৬ অক্টোবর কালার্স বাংলার মহালয়া অনুষ্ঠানে তাঁকে দেখা যাবে। তবে কোন চরিত্রে অভিনয় করছেন, তা অবশ্য স্পষ্ট করে জানাননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button