একসময়ের বিশ্বসুন্দরী এবার প্রধানমন্ত্রীর ভূমিকায়, হুবহু যেন ইন্দিরা গান্ধী, জেনে নিন কে এই অভিনেত্রী!

কলকাতা হান্ট ডেস্কঃ অক্ষয়কুমার (Akshay kumar) ও বাণী কাপুর (vani kapoor) অভিনীত ফিল্ম ‘বেল-বটম’-এর ট্রেলার মুক্তি পেতেই চমকে দিয়েছে দর্শকদের। ফল হিসাবে ট্রেলারটি সুপার ভাইরাল হয়েছে। অথচ এই চমকের কথা ট্রেলার মুক্তির আগে কেউ জানতেই পারেন নি। ফলে এই চমক ছিল ‘বেল-বটম’-এর সাড়ে তিন মিনিটের ট্রেলার ভাইরাল হওয়ার তুরুপের তাস। কিন্তু কি এই চমক?

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

চমকটি হল ‘বেল-বটম’ -এ প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী (Indira gandhi)-র চরিত্র। ইন্দিরার চরিত্রে অভিনয় করছেন লারা দত্ত (Lara dutta)। তাঁকে ফিল্মের ট্রেলারে দেখে তাঁর আসল চেহারা বোঝার উপায় নেই। প্রস্থেটিক মেকআপ ও সুদক্ষ অভিনয়ের আড়ালে হারিয়ে গিয়েছেন প্রকৃত লারা।

1984 সালের পটভূমিতে তৈরি হয়েছে স্পাই থ্রিলার ‘বেল-বটম’। প্লেন হাইজ্যাকের কাহিনীকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ‘বেল-বটম’-এর গল্প। ফিল্মে দেখানো হয়েছে অপারেশন ব্লু-স্টার, ইন্দিরা গান্ধীর হত্যার মতো ঘটনাও। ফিল্মে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। অক্ষয়ের বিপরীতে রয়েছেন বাণী কাপুর। প্রথমবার অনস্ক্রিন রোম‍্যান্টিক কাপল হিসাবে দেখা যাবে অক্ষয় ও বাণীকে। ‘বেল বটম’ ফিল্মটি পরিচালনা করছেন রণজিৎ. এম.তিওয়ারি (Ranajit.M.tiwari)।

আরও খবরঃ- নতুন যাত্রা শুরু অভিনেত্রী রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

অক্ষয় , বাণী ও লারা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন হুমা কুরেশি (huma qureshi), জ্যাকি ভাগনানি (Jacky bhagnani) প্রমুখ। তবে নিঃসন্দেহে লারাই হয়ে উঠতে চলেছেন ফিল্মের মূল আকর্ষণ। কারণ এর আগে বহু অভিনেত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করলেও লাগার লুকে পারফেকশন রয়েছে। লারা জানিয়েছেন, পর্দায় ইন্দিরা গান্ধীর চরিত্র ফুটিয়ে তোলা যথেষ্ট চ্যালেঞ্জিং। তাঁর ভঙ্গিমা আয়ত্ত করাও যথেষ্ট কষ্টসাধ্য।

19 শে অগস্ট বড় পর্দায় 2D ও 3D ভার্সনে মুক্তি পাবে ‘বেল-বটম’। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে এই ফিল্ম। বলিউড আপাতত ‘বেল-বটম’-এর মতো পিরিয়ড পিসের মুক্তির অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button