চুরিতে সিদ্ধহস্ত অনু মালিক! অন্য দেশের সম্পদ চুরি করে ২৫ বছর পর পেলেন চোরের তকমা

কলকাতা হান্ট ডেস্কঃ ফের সুর চুরির অভিযোগ উঠেছে বিখ্যাত সুরকার অনু মালিকের বিরুদ্ধে। দেশের জাতীয় সঙ্গীতের সুর চুরির অভিযোগ উঠেছে সঙ্গীত পরিচালকের বিরুদ্ধে। টোকিও অলিম্পিক্স এবং ইজরায়েলি জিমন্যাস্ট আর্তের দলগোপাতের ভূমিকা রয়েছে অনু মালিকের ধরা পড়ার পিছনে।

লেটেস্ট খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

ঘটনার সূত্রপাত হয়েছে অলিম্পিক্সে আর্টিস্টিক জিমন্যাস্টিক্সে দেশকে প্রথম বার সোনা এনে দিয়েছে আর্তেম দলগোপাত। তিনি জেতার পর যখন অলিম্পিক্সের নিয়ম মেনে ইজারাইলের পতাকা উত্তোলন করা হয় ও তার সাথে বাজানো হয় জাতীয় সঙ্গীত।

ঠিক সেই সময়ই সকলেই খেয়াল করেন ইজারাইলের জাতীয় সঙ্গীত ও সুরকার অনু মালিকের তৈরী করা ১৯৯৬ সালের ‘দিলজলে’ ছবির গান ‘মেরা মুল্‌ক মেরা দেশ’ এর সুর ও ইজরায়েলের জাতীয় সঙ্গীত এর সুর হুবহু একই মিলে যাচ্ছে।

মুহূর্তের মধ্যে ভাইরাল হয় এই খবর। সাথে সাথে অনু মালিকের বিরুদ্ধে একাংশ নেটাগরিকরা কটাক্ষ করতে থাকেন তাকে। টুইটার থেকে ফেসবুক ও বিভিন্ন জায়গায় অনু মালিকের বিরুদ্ধে অভিযোগ উঠে আসে। খুব কম সময়ের মধ্যেই ট্রেন্ডিং তালিকায় নাম উঠে এসেছে অনু মালিকের।

এর আগেও বেশ কিছু বার বিদেশের কিছু গানের সুর চুরি করায় অনু মালিকের বিরুদ্ধে অভিযোগ উঠে এসেছে। ফের এবারেও একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে তার বিরুদ্ধে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button