ফুলশয্যার রাতে তিথির হাতে সপাটে থাপ্পড় খেল রুদ্রিক, ভাইরাল ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ  মেরুদণ্ড সোজা রেখে প্রতিবাদ না করতে পারলে কিসের আর মানব জনম? যারা প্রতিবাদ করতে পারেন, তাদেরই তো বলা হয় প্রকৃত মানুষ। বীর বললেও অত্যুক্তি হয় না। তবে একটি প্রতিবাদের ঘটনা যদি দুটি ছেলেমেয়ের জীবনের মোড় নব্বই ডিগ্রি ঘুরিয়ে দেয়, তাহলে কেমন হয়? তা মন্দ হয় না বই কি। এমনটাই ঘটেছিল তিথি আর রুদ্রিকের জীবনে। আর এই গল্পকে কেন্দ্র করেই শুরু হয়েছিল স্টার জলসার ‘বরণ’ ধারাবাহিকের পথচলা।

লেটেস্ট খবরঃ- ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, কালো বিকিনি পরে হট লুকে ভাইরাল দেবলীনা কুমার

একসাথে থাকতে থাকতেই তো ভালোবাসা হয়। একসাথে থাকতে থাকতে রুদ্রিক আর তিথি একে অপরকে ভালবেসে ফেলে। তবে মুখে তারা কুলুপ পেতে থাকবে, মনের কথা বলবে না কেউ কাউকে। তবে মন যে মানে না। তাই দ্বিতীয়বার রুদ্রিকের প্রেমিকা নায়রার সাথে রুদ্রিকের বিয়ে দেওয়ার সময় রুদ্রিক সিঁদুর পরিয়ে দেয় তিথিকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও খবরঃ- যুবতীর কথা নকল করে স্পষ্ট বাংলা বলছে কাক, দেখুন ভিডিও

এই সিঁদুরেই বৈধ হয় তাদের সম্পর্ক। তবে তাদের ফুলশয্যার একটি প্রোমো ভিডিও ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে রুদ্রিককে তিথি ফুলশয্যা বানান লিখতে বলে ১০৮ বার আর তারপর নাকি ফুলশয্যা হবে। শর্ত মতো ফুলশয্যা বানান লেখা শেষ করে রুদ্রিক তিথিকে জড়িয়ে ধরে। কিন্তু তিথি রেগে গিয়ে চড় মারে। আসলে চ্যালেঞ্জ জিততেই তিথিকে জড়িয়ে ধরেছিল রুদ্রিক, যেটা তিথির পছন্দ হয়নি একেবারেই। তবে এরপর কি ঘটতে চলেছে সেটি দেখার জন্যই ব্যাকুল হয়ে রয়েছে দর্শকরা।

আরও পড়ুন

Back to top button