ঘোমটা খুলে জামাইয়ের সঙ্গে নাচলেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা, কি হবে কৃষ্ণার!

কলকাতা হান্ট ডেস্কঃ শ্বাশুড়ি আর জামাইয়ের মধ্যে বরাবরই বেশ টক ঝাল মিষ্টি সম্পর্ক। শ্বাশুড়ি যেমন রান্না করে পাত পেরে জামাইকে খাওয়ায়, তেমনই মেয়ের সাথে ঝগড়া করলে কিছু বলতেও ছাড়েন না শ্বাশুড়ি। আর জামাইও তাই। তবে শ্বাশুড়ি যদি জামাইয়ের তালে তাল মিলিয়ে নাচ করে, তাহলে কেমন হবে? নিন্দুকেরা বলবে এসব আবার হয় নাকি! তবে নিন্দুকদের কথায় তোয়াক্কা না দিয়েই এবারে একসাথে তাল মিলিয়ে নাচতে নামলেন কৃষ্ণকলি ধারাবাহিকের শ্যামা আর তার জামাই।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Roy (@tiyasharoyofficial)

কৃষ্ণকলি ধারাবাহিক থেকে জনপ্রিয়তা পেয়েছেন শ্যামা অর্থাৎ তিয়াশা রায়। তাঁর চরিত্রটি পছন্দ করেছেন দর্শকরা। তবে শুধু অভিনয়ই নয় রাজনীতিতেও তাঁর আগ্রহ যথেষ্ট। তৃণমূল কংগ্রেসের কার্যকলাপে মাঝে মাঝেই তাঁকে দেখা যায়। কামারহাটির বিধায়ক মদন মিত্রের সাথে বেশকিছু ছবিতেও তাঁকে দেখা যায়। আবার মদন মিত্রের সাথে দুর্বার কমিটির খুঁটিপুজোয় অংশগ্রহণও করেছিলেন তিয়াশা। তবে পাকাপাকিভাবে রাজনীতিতে যোগ দেননি তিনি। এইসবের মাঝেও স্যোশাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ তিয়াশা। ইনস্টাগ্রামে প্রায়ই পোস্ট করেন বিভিন্ন ছবি ও রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Raunak Dey Bhowmick (@raunakdb)

এবারে পোস্ট করা এক রিল ভিডিওতে তিয়াশাকে দেখা গেছে রৌনক অর্থাৎ তাঁর অনস্ক্রিন জামাইয়ের সাথে। ‘পাগল কর গয়ি রে’ গানে তারা নাচ করেছেন। তিয়াশার পরনে রয়েছে লাল রঙের জাম্পসুট আর পায়ে রয়েছে পেনসিল হিল। রৌনকের পরনে রয়েছে কালো টি-শার্ট। দুজনে বেশ স্বচ্ছন্দে নাচ করেছেন। তাঁদের অনস্ক্রিন সম্পর্ক যে বেশ ভালো, তা বোঝাই যাচ্ছে এই নাচের ভিডিওটি দেখে।

আরও পড়ুন

Back to top button