বয়স বাড়লেও কমেনি জনপ্রিয়তা, বিনোদন জগতে রাজত্ব করছেন যে সকল দাপুটে অভিনেত্রীরা

কলকাতা হান্ট ডেস্কঃ এখনকার জেনারেশন ওয়াই মনে করে এই সময়টায় শ্রেষ্ঠ সময়। তাই তারা পুরনো জেনারেশনকে গুরুত্ব দেন না সেভাবে। জেনারেশন ওয়াইয়ের মতে উন্নত টেকনোলজিতে এগিয়ে চলা শিক্ষা ব্যবস্থা, কর্মজীবন, সাংস্কৃতিক বিভিন্ন দিক পুরনো জেনারেশনের থেকে অনেক এগিয়ে রয়েছে। কারণ পুরনো জেনারেশনের থেকে এখনকার জেনারেশনের সুযোগ বেশি। আবার প্রচার প্রসারের মাধ্যমও বেশি, তাই প্রচার ও প্রসারের সুযোগ বেশি। কিন্তু জেনারেশন এক্স বারবার প্রমাণ করে দিয়েছে তারা পিছিয়ে নেই।

 

View this post on Instagram

 

A post shared by Telly.World (@telly._world)

বয়সটা শুধুমাত্র একটি সংখ্যা সেটা বারবার প্রমাণ করে দিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির বিভিন্ন তারকা। তাদের মধ্যে অন্যতম হলেন রচনা ব্যানার্জি, ইন্দ্রানী হালদার, কনীনিকা বন্দ্যোপাধ্যায় দেবশ্রী রায় প্রমুখ। তাদের যখন প্রথম টেলিভিশন জগতে দেখা গিয়েছিল তখন না ছিল সোশ্যাল মিডিয়া, না ছিল সোশ্যাল মিডিয়ার ফ্যান ফলোয়ার্স। শুধুমাত্র স্ব স্ব অভিনয় দক্ষতা দ্বারা তারা মন জয় করে নিয়েছেন বহু দর্শকের। আবার এখনকার স্যোশাল মিডিয়ার যুগের সাথে তাল মিলিয়ে এখনও তারা পিছিয়ে নেই।

 

View this post on Instagram

 

A post shared by Indrani Halder (@indrani636)

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

রচনা ব্যানার্জিকে নতুন করে চিনিয়ে দেওয়ার কিছু নেই। জি বাংলার বিখ্যাত রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ানের হোস্টের ভূমিকায় রয়েছেন বহু বছর ধরে। তিনি এখন এই পরিচয়ে সর্বজনবিদিত। আবার দেবশ্রী রায় বহুদিন ধরে টিভি পর্দার থেকে দূরে ছিলেন। যদিও তিনি একটা সময়ে বাংলা সিনেমা গুলিতে প্রসেনজিৎ, চিরঞ্জিত, অভিষেক সহ বিভিন্ন অভিনেতার সাথে অভিনয় করে গেছেন। অনেকদিন পর তিনি ফিরেছেন সর্বজয়া ধারাবাহিকে। এই ধারাবাহিকে তাঁর অভিনয়, নাচ বারবার প্রমাণ করে দেয় যে এক্স জেনারেশন কোনোভাবেই পিছিয়ে নেই।

আরও খবরঃ- Weather Report: ভারী বৃষ্টির সঙ্গে চলবে ঝোড়ো হাওয়ার দাপট! একাধিক জেলায় জারি কমলা সতর্কতা

অপরদিকে কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে আবার নতুনভাবে দেখা যাচ্ছে টিভি পর্দায়। তিনি ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। তাঁর অভিনয় বরাবরে মন ছুঁয়ে যায় দর্শকদের। এই ধারাবাহিকের প্রোমোতে তাঁর অভিনয় আবারও দর্শকদের কাছে এক্স জেনারেশনের দক্ষতাকে তুলে ধরতে চলেছ।

আরও খবরঃ- আজকের রাশিফল সোমবার ১৩ সেপ্টেম্বর ২০২১

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

অপরদিকে ইন্দ্রানী হালদার এখন শ্রীময়ী ধারাবাহিক জন্য বিশেষভাবে জনপ্রিয়তা পেয়েছেন। নিখুঁত চরিত্র-চিত্রন এবং অভিজ্ঞ অভিনয় দর্শকদের কাছে তাঁকে আবারও প্রমাণ করেছে। অপরদিকে মনামী ঘোষ, অন্যান্যা চট্টোপাধ্যায়ও কোনোভাবেই পিছিয়ে নেই এই তালিকা থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button