শ্রীময়ীর বানানো স্যুপ খেয়েই শক্তি বেড়েছে টোটা রায়চৌধুরীর! রোহিত-শ্রীময়ীর মিলনে খুশি দর্শকরা

কলকাতা হান্ট ডেস্কঃ রোহিত-শ্রীময়ীর মহা মিলনে দর্শকরা বেশ খুশি। একটা মেয়ে আর কতদিন স্বামীর ফেলে দেওয়া অন্ন গ্রহণ করবে? যেই স্বামী ডিভোর্স দেয়, তারপরেও তার সংসার আগলে কজন রাখে? এবার শ্রীময়ীর ইচ্ছে নিজের মতন করে বাঁচা। ছেলে মেয়ে বড় হয়ে গিয়েছে, ছেলের বিয়ে দিয়ে দিয়েছে। দ্বায়িত্ব প্রায় শেষ, এবার সুখের ঘর খোঁজা। সেইজন্যেই গল্পে রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরীর বুকে মাথা রাখলেন শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদার।

লেটেস্ট খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

এখন দর্শকরা অপেক্ষা করে আছে শ্রীময়ী ও রোহিতের বিয়ে নিয়ে। লেখিকা কি করবেন জানা নেই, তবে ইন্দ্রানী বলেই রেখেছেন যে নতুন বেনারসি পরবেন তিনি। সবই ঠিকঠাক এগোচ্ছে গল্প। বাস্তবের দিকে চলুন একটু ঢু দিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Tota Roy Choudhury (@totaroychoudhury)

পর্দার রোহিত যেমন পর্দায় হিট তেমনই বাস্তবে টোটা সুপার হিট। এই বয়সেও যেই ফিটনেস ক্যালমা দেখাচ্ছেন তাতে করে বহু তরুণীর পছন্দের তালিকায় টোটা রায়চৌধুরী নামটি যোগ হয়ে গিয়েছে। এমনকি জুন আন্টি নিজেও স্বীকার করেন যে তার রোহিত আঙ্কেলের মতন লাইফ পার্টনার চাই।

টোটা বরাবর ফিটনেস ফ্রিক। যখন থেকে বাংলা সিনেমায় পা রাখেন তখন থেকেই পেটানো চেহারা তৈরি করেন। বাংলা সিনেমায় টোটা তখন সাইড রোল করতেন, কিন্তু তার বডি ফিটনেস তখনও বোল্ড ছিল, এখনও সেই চমক আরো বেড়েই চলেছে। মাঝে মধ্যে ফিটনেস, এক্সারসাইজের ছবি ও ভিডিও পোস্ট করেন তিনি। অনুরাগীরাও উদ্বুদ্ধ হন তার প্রয়াস দেখে। কেউ কেউ অবশ্য খিল্লিও নেন। টোটার ব্যায়ামের ছবি দেখে জনৈক এক নেটিজেন লেখেন, ‘শুধু শ্রীময়ীর বানানো soup খেয়ে এত শক্তি! ভাবা যায়।’আসলে এদিন টোটা একটি ভারী গাড়ির চাকা বা টায়ার দুহাত দিয়ে ঠেলছিল। এতে তার পেশীগুলো ফুলে ওঠে। অনেকেই প্রশংসা করেন আবার অনেকে রসিকতাও করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button