যশের সঙ্গে বরফে ভ্রমণ, কাশ্মীর গিয়ে ‘Kashmir ki Kali’ সাজলেন নুসরত জাহান

নুসরতের ছেলের বয়স মাত্র দু মাস। সদ্য মাম্মা হয়েছেন তিনি। সদ্য মা হওয়ার পর শুভশ্রী গাঙ্গুলী অনেক দিন বিরতি নিয়েছিলেন অভিনয় জগত থেকে, কোয়েল মল্লিক থেকে শুরু করে পূজা ব্যানার্জী সবাই সন্তানের আগমনের পর বিশ্রাম নিয়েছিলেন কাজ থেকে। নুসরত জাহানও সদ্য মা হয়েছেন। তবে তিনি বিরতি নেননি। ছেলের জন্মের তেরো দিনের মাথায় কলকাতার এক নামী স্যোঁলোনের উদ্বোধন করতে গেছিলেন। এখন আবার বেরিয়ে পরলেন কাশ্মীরের উদ্দেশ্যে। সঙ্গী ছিলেন যশ দাশগুপ্ত। আসলে যশের কারণেই কাশ্মীর যাওয়া। নুসরতের সাথে যশ দাশগুপ্তের নাম জড়িয়ে গিয়েছিল অনেক দিন আগেই। তবে নুসরতের ছেলে ঈশান হওয়ার পর থেকে, বিশেষত ঈশানের জন্ম সার্টিফিকেটে যশের নামোল্লেখ থাকায় এই নাম দুজনের নাম পাকাপাকিভাবে জড়িয়ে যায় একে অপরের সাথে। এবারে এই দুজন একসাথে ঘুরতে গেলেন কাশ্মীরে।

যশের পরবর্তী ছবি এনা সাহার চিনেবাদাম। এই সিনেমার গানের শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে কাশ্মীরকে। কয়েকদিন আগে জানা গেছিল এই সিনেমার প্রযোজক তথা নায়িকা এনা সাহা কাশ্মীরেই রয়েছেন সিনেমাটির গানের ভিডিও শুটিংয়ের লোকেশন বাছতে। এবারে সেই গানের ভিডিও শুট করতে যশ দাশগুপ্ত পারি দিলেন কাশ্মীরে। আর তাঁর সঙ্গী হলেন নুসরাত জাহান। নুসরাত জাহান সম্প্রতি মা হয়েছেন। গত আগস্ট মাসে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সন্তান হওয়ার পর থেকে যশই খেয়াল রাখছেন মা-ছেলের। হসপিটাল থেকে বাড়ি আনা থেকে শুরু করে পৌরসভায় বার্থ সার্টিফিকেট তৈরি-সবেতেই নুসরতের সঙ্গী ছিলেন যশ। এবারে যশ সিনেমা শুটিংয়ে কাশ্মীর পারি দিলে, সঙ্গী হলো নুসরত। তবে তাদের ছেলে তাদের সাথে গেছে নাকি অন্য কোথাও আছে সে সম্পর্কে জানা যায়নি। মাত্র দু মাসের ঈশানকে যদি তারা সঙ্গে নিয়ে যায় তাহলে কাশ্মীরের ওই ঠান্ডায় ঈশান অসুস্থ না হয়ে পরে, এই নিয়ে দর্শকরা উদ্বেগ প্রকাশ করেছেন।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

এবারে সোশ্যাল মিডিয়ায় নুসরত প্রকাশ করলেন কাশ্মীর ভ্রমণের নানান লুক। কাশ্মীরে বরফের সামনে নুসরতের রূপ যেন আরোও বেশি করে প্রকাশ পেয়েছে। কখনো ওয়েস্টার্ন পোশাকে হাজির তো কখনো কাশ্মীরি লুকে।তবে নুসরত জাহানের কাশ্মীরের ঐতিহ্যবাহী লুকটি বেশ জনপ্রিয় হয়ে ওঠে। নুসরতের পরা পোশাকটির নাম Pheran। এটি সাধারণত বাহারি রঙের হয়ে থাকে এবং লম্বায় প্রায় মাথা থেকে পা পর্যন্ত।পোশাকটিতে রাখা হয় একের অধিক পকেট।পোশাকটিতে মাথা, কান ঢাকা থাকে। আর পোশাকটির সাথে মানানসই রূপোলী গয়না থাকবেই।নুসরতের পোষ্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে নুসরতের একটি সাজি, যাতে রয়েছে ফুল। ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘Kashmir ki Kali’। ছবিটি দেখে তাঁর অনুরাগী মহলের তো মুগ্ধতার সীমা পরিসীমা নেই। তবে অনেকে বিরূপ মন্তব্যও করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button