জনপ্রিয় হিন্দি গানে জ্যাঠাইয়ের সঙ্গে তুমুল নাচলেন ‘খড়কুটো’-র গুনগুন, মূহূর্তে ভাইরাল ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’-র টিআরপি এই মুহূর্তে যথেষ্ট ভালো স্থানে রয়েছে। ‘খড়কুটো’-র ‘গুনগুন’ তৃণা সাহা (Trina saha) ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে ওঠার পাশাপাশি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন। এবার ঘরের বৌ গুনগুন কোনো সংস্কারের পরোয়া না করে শ্বশুরের সঙ্গে নাচ করলেন।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

অবশ্যই অফস্ক্রিন নয়, অনস্ক্রিন শ্বশুর দুলাল লাহিড়ী (Dulal lahiri)-র সাথে ইন্সটাগ্রাম রিল বানালেন তিনি। তৃণার ইন্সটাগ্রাম রিল এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। রিলে দেখা যাচ্ছে মুখার্জি বাড়ির ড্রইংরুমে বসে রয়েছেন ‘জেঠাই’ সিদ্ধেশ্বর মুখোপাধ্যায় ওরফে দুলাল লাহিড়ী। হঠাৎই ব্যাকগ্রাউন্ডে বেজে ওঠে কিংবদন্তী সঙ্গীতশিল্পী মান্না দে (manna dey)-র গাওয়া গান ‘আও ট‍্যুইস্ট করে’। সঙ্গে সঙ্গেই দুলাল উঠে নাচতে শুরু করে দেন। তাঁর সঙ্গে নাচতে থাকেন ‘গুনগুন’ তৃণা।

জ‍্যাঠাই ও বড়মা-র 40 তম বিবাহবার্ষিকী উপলক্ষ্যে আবারও তাঁদের নতুন করে বিয়ে দিয়েছে সৌজন্য ও গুনগুন সহ মুখার্জি পরিবারের সদস্যরা। মালাবদল থেকে সিঁদুরদান, বাদ যায়নি কিছুই। জ‍্যাঠাই ও বড়মা-র দ্বিতীয়বার বিয়ের ছবি ছাদনাতলা থেকে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha Bhattacharya (@trinasaha21)

ইতিমধ্যেই হিন্দি সহ বেশ কয়েকটি আঞ্চলিক ভাষায় ‘খড়কুটো’-র রিমেক শুরু হয়েছে। ‘খড়কুটো’-র চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) এই সাফল্যে যথেষ্ট উচ্ছ্বসিত। সৌজন্য ও গুনগুনের অনস্ক্রিন কেমিস্ট্রি ও বিভিন্ন মজাদার ঘটনা প্রতি মুহূর্তে দর্শকদের মনোরঞ্জন করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button