প্যান্ট ছাড়া নিচের অন্তর্বাস দেখিয়ে ভাইরাল শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিবেদনশ্রীলেখা মিত্র টলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী। ববু বছর ধরে টেলিভিশন এবং সিনেমাতে দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী।অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই নিজের কর্মকাণ্ডের জন্য উঠে আসেন খবরের শিরোনামে, কখনো কখনো কটাক্ষ কর মন্তব্য করে আবার কখনো সেক্সি আউটফিটে সকলের সামনে নিজেকে উপস্থাপন করেন।

শ্রীলেখা এই নামটি টলিউড হোক কিংবা রাজনৈতিক মহলে এক বিতর্ক চরিত্র। নিজের শর্তে বাঁচতে ভালবাসেন বরাবর অভিনেত্রী। উষ্ণ শরীরে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন শ্রীলেখা মিত্র। বয়স বাড়লেও অভিনেত্রীর মনের বয়স যে এতটুকুও বাড়েনি তার বারবার প্রমাণ করে দেন শ্রীলেখা। বুধবার ফেসবুকে সাহসী ফটোশ্যুটের ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

শরীর জুড়ে যেন উত্তাল যৌবনের খেলা! পরনে নেই প্যান্ট, মনোক্রমে বুকচেরা শার্টে ধরা দিয়েছেন শ্রীলেখা। খোলা চুল, মেক-আপের লেশমাত্র নেই। শুধু বিনা মেক-আপেই নয়, কোনওরকম আর্টিফিসিয়্যাল আলো এবং ফটোশপে এডিটিং ছাড়াই এই লেন্সবন্দি ছবিগুলি পোস্ট করেছেন শ্রীলেখা।

অভিনেত্রীর এই ফটোশুটে কখনও ঠোঁটের মাঝে রয়েছে সিগা;রে;ট তো কখনো আবার চেয়ারে বসে হাসিমুখে পোজ দিচ্ছেন অভিনেত্রী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী নিজেই লিখেছেন, “নো মেকআপ, নো লাইট, নো এডিটিং- কোনও কিছু ছাড়াই রাণা বসু ছবিগুলি ফ্রেমবন্দি করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial)

আর কী ভালই না হয়েছে ছবিগুলি, আমি নিজেই মুগ্ধ হয়ে গিয়েছি।” নিজের ফটোসেশানের প্রশংসা নিজেই করলেন অভিনেত্রী।বয়স বাড়লেও তার ছাপ নিজের শরীর এবং মনে পড়তে দেয়নি শ্রীলেখা,কখনো মেকআপ ছাড়া আবার কখনো স্বল্পপোশাকে ক্যামেরার সামনে ধরা দেন তিনি। আর শ্রীলেখার এইসব লুকে যে খুব সহজেই তার ভক্তরা ক্লিন বোল্ড হন তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন

Back to top button