ছাগলে পাতা খেয়ে নিলে কি করতেন? নেটিজেনদের ট্রোলের মোক্ষম জবাব দিলেন কিয়ারা আদভানী

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন কিয়ারা আডবানি। তিনি দর্শকদের দিয়ে এসেছেন একের পর এক হিট সিনেমা ,এম এস ধোনি -দ্য আনটোল্ড স্টোরি থেকে শুরু করে কবির সিং এবং শেষ সিনেমা শেরশাহ তে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছেন তিনি। তবে এত ভালো অভিনয় করেও মিমারদের থেকে তার মুক্তি নেই ,ফটোশুটের জন্য তাকে একসময় ট্রোলের শিকার হতে হয়েছিল।

২০২০ বলিউডের বিখ্যাত সেলিব্রেটি ফোটোগ্রাফার ডাব্বু রাত্নানি  র তোলা কিয়ারার  একটি ফটোশুটে বেশ ভাইরাল হয়েছিল। যেখানে কিয়ারা কে দেখা যাচ্ছে তার শরীরকে ঢেকে রেখেছে একটি বিশাল বড় পাতার মাধ্যমে,তারপর থেকে শুরু হয়ে যায় ট্রোল ।কেউ লেখেন যে, ‘২০২০ সালে এটাই একটা ভালো জিনিস হয়েছে’। আবার কেউ লেখেন যে, ‘ছাগলে পাতাটা খেয়ে গেলে কি করতেন’। এছাড়াও তো আছে অনেক অনেক কমেন্ট,যেগুলো না বললেই নয় ।

 

View this post on Instagram

 

A post shared by DabbooRatnani+ (@dabbooratnanistudio)

তবে, এই সব কমেন্টের কোনোরকম জবাব দেননা কোনো সেলিব্রেটিরা, তবে তাকে যখন এসম্মন্ধে জানতে চাওয়া হয় তখন  অভিনেত্রী জানান যে, ” আমি নিজেও জানিনা এটা মানুষজন কিভাবে নিয়েছেন! এই ধারণাটা ডাব্বুর মাথাতেই আসতে পারে..এটা খুব নান্দনিকভাবে শ্যুট করা হয়েছিল।” কিছুদিন আগেই একটি টক শো তে এসে তিনি এই তথ্যটি প্রদান করেন এবং তিনি আরও জানান যে,মানুষজন ট্রোল করতে করতে সব সীমা অতিক্রম করে ফেলে এবং তারা ব্যক্তিগত জীবনেও প্রবেশ করে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by DabbooRatnani+ (@dabbooratnanistudio)

যদিও,সেলিব্রিটি হওয়ার পর এসব কমেন্ট গুলি এড়িয়ে চলেন তারা,তবুও মাঝে মাঝে এমন এমন কমেন্ট করে পাবলিক যা দেখলে তাদের কেন,আমাদের ই রাগ হতে শুরু করে,সে সম্বন্ধে কিয়ারা স্পষ্ট বলেন যে, ” সবাইকে খুশি করা তাঁর পক্ষে সম্মান নয়। আমি চাইনা আমার পরিবারকে এই ট্রোলিং-এ জড়ানো হোক।”

এসব শুনতে শুনতে কিয়ারার চামড়া মোটা হয়ে গিয়েছে এমনটাও জানান তিনি, তিনি আরও বলেন যে,তিনি একন সোশ্যাল মিডিয়া থেকে তার পরিবারকে যতটা দূরে রাখতে পারেন ঠিক ততটাই দূরে রাখেন তিনি।কারণ তিনি চান না তার কারণে পরিবারের অন্য কাউকে ট্রোল করা হোক অকারণে।

আরও পড়ুন

Back to top button