কাশ্মীরের হোটেল থেকে একসাথে তুষারপাত দেখছেন যশ ও নুসরত, ভাইরাল ছবি

সংবাদমাধ্যম থেকে শুরু করে নেটিজেন সকলের নজর এখন নুসরাত জাহান এবং যশ দাশগুপ্তের ওপরে। এমনিতেই তাদেরকে নিয়ে অনেক জলঘোলা, সমালোচনা, বিতর্ক এই সবকিছুই চলে ছিল বেশ অনেকদিন ধরে। নুসরতের ছেলে হওয়ার পর এই বিতর্ক যেন আরো চারা দেয়। শেষ অব্দি নুসরাতের ছেলের জন্ম সার্টিফিকেটে যশ দাশগুপ্তের নাম থাকায় সকলের বুঝতে আর অসুবিধা হয়নি যে নুসরাতের সন্তানের পিতা হলেন যশ দাশগুপ্ত। আবার নুসরাতকেও সিঁদুর পরা অবস্থায় দেখা গিয়েছিল পুজোর মধ্যে। যাই হোক সব মিলিয়ে যশ দাশগুপ্ত এবং নুসরাত মোটামুটি খবরের শিরোনামে থাকছেন। এবারে এই দুজন একসাথে ঘুরতে গেলেন কাশ্মীরে।

যশের পরবর্তী ছবি চিনেবাদামের গানের শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে কাশ্মীরকে। কয়েকদিন আগে জানা গেছিল এই সিনেমার প্রযোজক তথা নায়িকা এনা সাহা কাশ্মীরেই রয়েছেন সিনেমাটির গানের ভিডিও শুটিংয়ের লোকেশন বাছতে। এবারে সেই গানের ভিডিও শুট করতে যশ দাশগুপ্ত পারি দিলেন কাশ্মীরে। আর তাঁর সঙ্গী হলেন নুসরাত জাহান। নুসরাত জাহান সম্প্রতি মা হয়েছেন। গত আগস্ট মাসে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সন্তান হওয়ার পর অভিনেতা-অভিনেত্রীরা বিশ্রাম নেন। কিন্তু নুসরাত সেভাবে বিশ্রাম নেননি ছেলে হওয়া তেরো দিনের মাথায় কলকাতার একটি দামি স্যোঁলোন উদ্বোধন করতে চলে গিয়েছিলেন। এখন ছেলের বয়স মাত্র দুই মাস। তাতেই নুসরাত এবং যশ দাশগুপ্ত মিলে বেরিয়ে পরলেন কাশ্মীরের উদ্দেশ্যে।

2021 10 27 4

গত রবিবার দিন তারা দু’জনেই নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নিজেদের আলাদা আলাদা ছবি। সেখানে প্রায় একই ব্যাকগ্রাউন্ডে এবং একই ক্যাপশন দিতে দেখা গেছে তাদের দু’জনকেই। আবার ইনস্টাগ্রম স্টোরিতেও তারা একই জায়গার ছবি দিয়েছেন। তবে স্যোশাল মিডিয়াতে তারা একসাথে কোনো ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ইনস্টাগ্রম স্টোরি এবং সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট দেখে বুঝতে অসুবিধা নেই যে তারা একই সাথে কাশ্মীরে গিয়েছেন এবং কাশ্মীর একই সাথে থাকছেন।

তবে দর্শকদের মনে এখন অন্য কথা ঘুরছে। নুসরাত এবং যশ দাশগুপ্ত না হয় কাশ্মীরে গিয়েছেন দুজন মিলে। কিন্তু তাদের মাত্র দু মাসের সন্তান কোথায় রয়েছেন এখন? মাত্র দু মাসের ঈশানকে যদি তারা সঙ্গে নিয়ে যায় তাহলে কাশ্মীরের ওই ঠান্ডায় ঈশান অসুস্থ না হয়ে পরে। যদিও ছেলেকে কোথায় রেখেছেন কিংবা ছেলেকে সঙ্গে নিয়ে গেছেন কিনা এ সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। তবে দর্শকদের জন্য সুখবর এই যে এনা সাহা তাঁর পরবর্তী ছবি নিয়ে ভাবনা চিন্তা এখন থেকেই শুরু করে দিয়েছেন। জানা গেছে যে এনা সাহার পরবর্তী ছবিতে একসাথে দেখা যাবে যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহানকে। অর্থাৎ বহুদিন পর বহু প্রতীক্ষিত ‘যশরত’ জুটিকে একসাথে দেখবে দর্শক। তবে এখনই এই বিষয়টি অফিসিয়ালি ঘোষণা করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button