‘চিরদিনই তুমি যে আমার’, মদন মিত্রর সঙ্গে গলা মেলালেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ভিডিও

কাল ছিল ভূত চতুদর্শী। সাধারণত ভূত চতুদর্শীর দিন আমরা সকলে ১৪ শাক খাই আর ১৪ টি দীপ জ্বালি। অর্থাৎ আলোকিত করে রাখি আমাদের চারিদিক। তবে এবারে বঙ্গবাসীর মন আলোকিত করে তুললেন ‘কালারফুল’ নেতা মদন মিত্র। কারণ এবারে মদন মিত্রকে দেখা গেল সুদূর মুম্বাই থেকে আমন্ত্রিত রাখি সাওয়ান্তের সাথে। কামারহাটির বিধায়ক মদন মিত্র, মদন মিত্র, তৃণমূল কংগ্রেসের নামকরা নেতা হিসেবেই পরিচিত তিনি সকলের কাছে।

তবে তিনি নিজের পরিচয়কে শুধু নেতা হিসেবে সীমাবদ্ধ রাখেন নি। বরং তিনি হয়ে উঠেছেন কালারফুল সুপারকুল মদন মিত্র। বয়স তার ৬৫ হলেও মনের দিক থেকে এখনও তিনি ১৮ বছরের যুবক। কখনো করছেন ফেসবুক লাইভ, কখনো যাচ্ছেন দুর্গাপুজোর খুঁটি উদ্বোধন করতে, আবার রাজনৈতিক মঞ্চেও তাকে দেখা যাচ্ছে। আবার কখনো দেখা যাচ্ছে সানগ্লাস পরে,ধুতি পরে রঙীন ফটোশুট করতে আবার কখনো গানের অ্যালবাম প্রকাশ করছেন। এই সবের মাঝেও কোনো ক্লান্তি নেই তার। স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ‘রঙীন’ বা ‘কালারফুল’ বলে আখ্যায়িত করেছিলেন।

মদন মিত্র সঙ্গীত প্রিয় মানুষ। কোনো অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেই তিনি সঙ্গীত পরিবেশন করেন। আর কোনো অনুষ্ঠানে গেলে তাঁর পাশে কোনো না কোনো অভিনেত্রীর উপস্থিতি থাকবেই। যেমন তিয়াশা রায় অর্থাৎ জি বাংলার বিখ্যাত ধারাবাহিক কৃষ্ণকলির শ্যামাকে মাঝে মাঝেই দেখা যায় মদন বাবুর পাশে। আবার মদন বাবুও অভিনেত্রীদের আমন্ত্রণ জানান বিভিন্ন অনুষ্ঠানে।

সব মিলিয়ে এমনটা বলাই যায় মদন মিত্র যেখানে উপস্থিত থাকবেন সেখানে গান আর অভিনেত্রীর উপস্থিতি থাকবেই। এবারেও তাই হলো মদন মিত্রকে রাখি সাওয়ান্তের পাশে দেখা গেল। তবে শুধু পাশে দেখা গেল তাই নয়, দুজন মিলে গেয়ে উঠলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সিনেমার বিখ্যাত গান “চিরদিনই তুমি যে আমার। ” আহা! এমন দৃশ্য দেখলে যেন চক্ষু স্বার্থক হয়।

ভূত চতুর্দশীর দিন ভবানীপুরে কার্তিক পুজোর খুঁটিপুজো উপলক্ষে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রাখি সাওয়ান্ত। তিলোত্তমায় আসবেন বলে তিনি একেবারে বঙ্গনারী সেজেছিলেন। তাঁর পরনে ছিল শাড়ি, সাথে এক গা গয়না আর মাথায় খোঁপা। এই অনুষ্ঠানে মদন মিত্রও উপস্থিত ছিলেন। তবে শুধু উপস্থিত ছিলেন তাই নয়, রাখিকে বাংলা শিখিয়েছেন। রাখিও কলকাতা এসে ভাঙাচোরা বাংলা বলে অনুরাগীদের মন জয় করে নিয়েছেন। আর সবচেয়ে মদন মিত্রের সাথে গলা মিলিয়ে গেয়ে ওঠেন “চিরদিনই তুমি যে আমার” গানটি। এদিকে রাখির পরনে ছিল শাড়ি আর মদন বাবুর পরনে ছিল ধুতি-পাঞ্জাবি। দুজনকে মানিয়েছিল বেশ। তাঁদের বিভিন্ন ছবি, গানের ভিডিও এখন স্যোশাল মিডিয়ায় চর্চিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button