সকালে উঠে জব করুন এই দেবতার, জীবনে সাফল্য আসবেই ।।

every morning prey for the god sun

কলকাতাহান্ট.কম : প্রতিদিন ঘুম থেকে উঠে আমাদের সকলের মনে হয়, দিনটা ভাল যাবে তো? কোন সমস্যার সম্মুখীন হতে হবে নাতো ? অনেকেই দেবদেবীর মুখ দেখে দিন শুরু করেন যাতে তাদের দিনটি ভালো যায়। ব্যস্ততায় ভরা জীবনে সময় সত্যিই কম। এরই মধ্যে সামান্য সময় বের করে সকালে দেবতার উদ্দেশে কিছুটা সময় দিলেই ফল হাতেনাতে মিলতে পারে। সকল সমস্যারসার্বিক সাফল্য পেতে সূর্যদেবের শরণাপন্ন হন।

আরও পড়ুনঃ বোল্লা গ্রামের ঐতিহ্য ও মাহাত্ম্যপূর্ণ মা কালীর মন্দির এর ইতিহাস

সনাতন ধর্ম অনুসারে জানুন তাঁর প্রকৃত মন্ত্র, রোজ দিন ভাল যায় সকালে উঠে সূর্যদেবের দর্শন করলে ও সূর্যদেবকে প্রণাম করলে। যে পঞ্চদেবের পুজো রোজ করতে বলা হয়, সূর্যদেব তাঁদের মধ্যে অন্যতম। সকালে উঠে সূর্যকে কীভাবে তুষ্ট করা যায় জেনে নিন। সূর্যদেবের ছবি সাত ঘোড়ার রথে সওয়ার বাড়ির পূর্বদিকের দেওয়ালে লাগান। সর্বপ্রথম ওই মূর্তি দর্শন করুন ঘুম থেকে কাজ শুরুর আগে, ও হাত জোড় করে প্রার্থনা করুন।

আরও পড়ুনঃ জীবনের দুঃখ দুর্দশা কাটিয়ে মা তারা ই একমাত্র বাঁচার পথ দেখান

এর ফলে আপনার জীবনে পরিবর্তন দেখা দিতে বাধ্য। আপনার কর্ম ক্ষেত্রে র সমস্যা দূরীভূত হবে ও বাড়ির যে কোন সমস্যা থেকে মুক্তি পাবেন।তবে শুধু প্রণাম নয়, এর সঙ্গে মেনে চলুন এই নিয়মগুলিও।
প্রথমে লাল ফুল, লাল চন্দন ও চাল মেশান তামার পাত্রে জল ভরে তার মধ্যে। তার পর সূর্যদেবের উদ্দেশে অর্ঘ্য দান করুন পূর্ব দিকে মুখ করে। সুফল পাবেন তার পর সূর্য মন্ত্র জপ করুন।

এই বিষয়ক আরওঃ