former-indian-batsman-atul-vedad
former-indian-batsman-atul-vedad
Advertisement

Kolkata Hunt Desk : শনিবার খেলোয়াড়রা যৌন হয়রানি ও প্রকাশ্যে লজ্জাজনক অভিযোগ করার পরে খেলোয়াড়রা তাকে ‘তদন্ত’ না করার আগে ভারতের প্রাক্তন ব্যাটসম্যান, অতুল বেদাদকে বর্ধনের মহিলা দলের প্রধান কোচ হিসাবে অনির্দিষ্টকালের জন্য বরখাস্ত করা হয়েছে। অতুল বেদাদে প্রকাশ্যে লজ্জা দেওয়ার অভিযোগও রয়েছে। .

গত মাসে হিমাচল প্রদেশে মহিলা সিনিয়র ওয়ানডে টুর্নামেন্টের সময় অতুল বেদাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছিল বলে অভিযোগের পরে বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশন (বিসিএ) এই পদক্ষেপ নিয়েছিল। বিসিএ সচিব অজিত লেলে এই স্থগিতের খবরটি নিশ্চিত করেছেন। .

ইএসপিএনক্রিকইনফো অনুসারে, অজিত লেলে নিশ্চিত করেছেন যে বিসিএর শীর্ষস্থানীয় কমিটি প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে করা অভিযোগ খতিয়ে দেখার জন্য একটি তদন্ত কমিটি গঠন করবে। COVID-19 (উপন্যাস করোনাভাইরাস) মহামারীটি বিশ্বব্যাপী ক্রিকেট কার্যক্রম চালিয়েছে, তদন্ত কমিটি কবে গঠন করা হবে তা এখনও নিশ্চিত নয়। .

পরিস্থিতি যেমন দাঁড়িয়ে আছে, বিশ্বজুড়ে সমস্ত বড় বড় ক্রিকেট সিরিজ এবং টুর্নামেন্টগুলি প্রকোপের প্রেক্ষাপটে স্থগিত। গত সপ্তাহে ভারতের দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজটি বন্ধ ঘোষণা করা হয়েছিল। অস্ট্রেলিয়া নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ বন্ধ করার আগে ইংল্যান্ডও শ্রীলঙ্কায় তাদের দুই ম্যাচের টেস্ট সিরিজ বাতিল করেছে। .

পাকিস্তান সফরের শেষ পর্বে বাংলাদেশ একই সিদ্ধান্ত নিয়েছিল এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ১৫ ই এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয়েছে। মঙ্গলবার, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সেমিফাইনালের ঠিক আগে পাকিস্তান সুপার লিগ বন্ধ করে দিয়েছে। করোনভাইরাস রোগীদের দেশে বেড়েছে। .

ইতিমধ্যে, অতুল বেদাদে ১৯৯৪ সালে ভারতের হয়ে ১৩ টি ওয়ানডে খেলে ২২.৫৭ গড়ে 158 রান করেছিলেন। তিনি বরোদার পুরুষ দলকেও কোচ করেছেন এবং গত বছর মহিলাদের দলের দায়িত্ব নিয়েছিলেন। .