চোট সারিয়ে ফের মাঠে নামার অপেক্ষায় হার্দিক পান্ডিয়া

hardik pandiya is feet now
hardik pandiya ছবি সুত্রঃ গুগল
Advertisement

ভারতীয় অলরাউন্ডার হার্ডিক পান্ডিয়া বর্তমানে পিঠের চোটের কারণে অ্যাকশনের বাইরে ছিলেন এবং যুক্তরাজ্যে তার অপারেশন করার পর তিনি তার পুনর্বাসনের দিকে মনোনিবেশ করছেন।

চমকপ্রদ এই অলরাউন্ডার তার পিঠের চেক করতে অক্টোবরে যুক্তরাজ্যের উদ্দেশ্যে রওনা হয়েছিল। এই একই চিকিৎসক যিনি আইসিসি বিশ্বকাপ ২০১৯ এবং ২০১৮ সালে ভারতের ইংল্যান্ড সফরের সময় হার্ডিকে চিকিত্সা করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

আরও পড়ুনঃ শ্রেয়া ঘোষালের গান আবার ভাইরাল – উপার্জিত অর্থ দিয়ে সাহায্য করলেন দরিদ্রদের…

আমিরশাহীতে আইপিএলের তারিখ ঘোষণা হওয়ার পর থেকে সব ক্রিকেটাররাই নিজেদের মতো করে প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে। ফিটনেসের প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে ভারতের সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও। তিনি সদ্য বাবা হয়েছেন।এবং এর কিছুদিন পরেই শর্টস পরে একটা ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন এবং লেখেন “চলুন রাস্তায় এই সো করা যাক।” সেই সঙ্গে আইপিএল ফ্রাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স কে ট্যাগ করেছেন। আর তাতেই হার্দিকের স্ত্রী নাতাশা ইমোজি কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

Packing heat 🔥

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

আরও পড়ুনঃ পাবজির নেশায় বুদ হয়ে নাওয়া-খাওয়া ছারলেন যুবক

২০১৯ বিশ্বকাপের পর থেকেই চোট সমস্যায় জর্জরিত ছিলেন হার্দিক পান্ডিয়া। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সময় হার্দিককে শেষবারের মতো অ্যাকশনে দেখা গিয়েছিল, তারপরে তিনি তার পিঠের চোটের কারনে তাকে বসে যেতে হয়, এবং পরবর্তীকালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ এবং সদ্য সমাপ্ত বাংলাদেশ সিরিজের দলে তাকে নেওয়া হয়নি।কিন্তু এই মুহূর্তে তিনি একেবারে ফিট। শুধু মাঠে নামার অপেক্ষা হার্দিক পান্ডিয়ার। এবং এটি শুধু তার ফ্যানসদের জন্য না বরং গতবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স- এর জন্যেও সুখবর।

Advertisement