শ্রাবন্তীর থেকেও বেশি সুন্দর তার বোন, তাকে দেখলে সত্যিই চমকে যাবেন

sarabonti sister
ছবিঃ গুগল
Advertisement

বিভিন্ন সিনেমার পত্রিকা বা সোশ্যাল মিডিয়ার সাহায্যে টলিউডের অভিনেত্রীদের কাজকর্মের বিষয়ে আমরা সবাই অল্পবিস্তর খবর নিয়েই থাকি। এসমস্ত অভিনেত্রীরা নিজের ট্যালেন্ট কে খাটিয়ে এই টলিপাড়ায় নাম কামিয়ে বেড়াচ্ছে এবং মানুষ তাদের যথেষ্ট ভালো ভাবেই চেনে। এদের মধ্যে একজন হল শ্রাবন্তী।

sarabonti r didi

শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম। তিনি প্রচুর নামিদামি হিরোদের সাথে কাজ করেছেন এবং তার অভিনয় দেখেও আমরা মুগ্ধ হয়ে থাকি কিন্তু তারই পরিবারের আর একজন সদস্য সিনেমা জগতে জড়িত এবং প্রচুর পরিমাণে ট্যালেন্টেডও কিন্তু সে খবর আমরা কজনই বা রাখি?

sarabonti r didi 4

কিংবা এককথায় বললে জানা যায় যে তারা এক পরিবারের সদস্য। সাধারণত আমরা এরকম কোন ঘটনা দেখলে বা শুনলে খুবই অবাক হয়ে পড়ি এবং সবার মধ্যেই একটা কৌতূহল জেগে ওঠে সেই অচেনা মানুষকে চেনার জন্য।

sarabonti r didi 3

আপনারা সবাই শ্রাবন্তীকে চেনেন কিন্তু জানেন কি তারা একজন দিদি আছে? এবং তিনিও একজন ভালো অভিনেত্রী? শুধু ভালোই নয় অভিনয় জগতে তার নাম আছে রীতিমোত। হয়তো মুখটা দেখে বুঝতে পারছেন এবং অবাকও হচ্ছেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় দিদির নাম স্মিতা চট্টোপাধ্যায়।

srabonti didi 1

‘১০০ পার্সেন্ট লাভ’, ‘পথের শেষ কোথায়’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন এবং খুবই ভালো অভিনয় করেছেন তারা দুই বোনের মধ্যে সম্পর্ক খুবই ভালো এবং একে অপরের সাথে খুনসুটি করে দিন কাটান তারা।

sarabonti r didi 2

শোনা যায় শ্রাবন্তীর মুখের সাথে তার অনেকটাই মিল আছে। শুটিং ফ্লোরে পরিচালক তাকে দেখে খুবই অবাক হয়েছিলেন। সিনেমা জগতে পা রাখার বিষয়ে তিনি তার সব কৃতিত্ব দেন তার বোনকে। তার বোন নাকি ছোটবেলায় তাকে বলতেন তুই এত ভালো নাচিস এত সুন্দর, এক্সপ্রেশান দিস, তাহলে অভিনয় কেন পারবি না? বোনের এই কথাটা মাথায় রেখে অভিনয় নেমে ছিলেন তিনি। গ্রাজুয়েশন শেষ করে ইনফরমেশন টেকনোলজি নিয়ে পড়া স্মিতা তার পরিবারের সবার কাছে কৃতজ্ঞ জানায়।এই কাজে যুক্ত হওয়ার পর তার পরিবারও তাকে অনেকটা সাহস যুগিয়েছিল।

Advertisement