কেমন কাটবে আজকের দিনটি? আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ রা সেপ্টেম্বর ২০২০

জেনে নিন আজকের রাশিফল রবিবার ২০ই সেপ্টেম্বর ২০২০
ছবিঃ গুগল
Advertisement

Ajker Rashifol : রাশিফল এমন একটি জিনিস প্রতিদিন আমাদের ভালো খারাপকে নিয়ন্ত্রণ করে। রাশিফলের মাধ্যমেই আমাদের যা কিছু ভালো এবং যা কিছু খারাপ তাই প্রকাশিত হয় ।

মেষরাশি:- আজ আপনি আপনার প্রতিভা দেখানোর বিভিন্ন সুযোগ পাবেন। কোনো সুখবর পাওয়ার যোগ রয়েছে। পারিবারিক সহজীগিতা পাবেন নিজের কাজের। সামাজিক কাজে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। সন্ধ্যার পর মেজাজের পরিবর্তন হতে পারে। অসৎ সঙ্গে ত্যাগ করুন।

বৃষরাশি:- ব্যাবসার নতুন পরিকল্পনা করা সফল হবেনা। বেশ কিছু আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিবেশ মনোরম থাকবে। দাম্পত্য জীবনে পারস্পরিক বোঝাপড়া ও সম্প্রীতি থাকবে। ব্যাবসায়ীদের পক্ষে দিনটি শুভ।

মিথুনরাশি:- সহকর্মীদের সাথে আচার ব্যবহার ঠিক রাখুন। সরকারি কর্মচারীদের অধিক দায়িত্ব এসে পড়তে পারে। দিনটি কর্মজীবীদের পক্ষে অনুকূল। নিজস্ব পরিকল্পনা গুলি বাস্তবায়িত হওয়ার সুযোগ রয়েছে। সমাজে রাজনৈতিক বাক্তিদের সম্মান বাড়বে।

কর্কটরাশি:- কোনো শুভ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। বিদ্যার্থীরা লক্ষভ্রষ্ট হয়ে বিভ্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত কাজের চাপ ক্লান্তি ও অবসন্নতার কারণ হতে পারে। বিকেলের পর থেকে সাচ্ছন্দ বোধ হতে পারে। নতুন ব্যাবসার সাথে যুক্ত জাতক জাতিকা অংশীদারের সাথে চুক্তি চূড়ান্ত করার সময় সাবধান থাকুন।

সিংহরাশি:- দিনটি মতের উপর শুভ হবে। তবে গুরুত্বপূর্ণ কাজগুলি পিছিয়ে যাবার সম্ভাবনা আছে। বিবাহের চূড়ান্ত দিন নির্ধারিত হওয়ার সম্ভাবনা আছে। সঠিক উদ্দেশ্য গুলি ভুল প্রতিপন্ন করার জন্য কিছু মানুষ উদগ্রীব হয়ে থাকবে। গবেষণারত জাতক জাতিকাদের কিছুটা সাফল্যের সম্ভাবনা রয়েছে।

কন্যারাশি:- কর্মক্ষেত্রে উর্ধতন কর্তৃপক্ষের প্রশংসা লাভ করতে পারেন। সন্তানের কর্মে গর্ববোধ করতে পারেন। ভ্রাতাভগিনীদের সঙ্গে সম্পর্কের উন্নতি ঘটবে। কিছু বিভ্রান্তিমূলক সমস্যার সম্মুখীন হতে পারেন। পিতার স্বাস্থ চিন্তার কারণ হতে পারে। পুরোনো ঋণ শোধ হবার সম্ভাবনা রয়েছে।

তুলারাশি:- সমস্যা সমাধানের জন্য কোনো শিক্ষিত পরামর্শদাতার পরামর্শ নিন। কারুর দায়িত্ব গ্রহণ থেকে বিরত থাকুন। মন কাল্পনিক চিন্তায় মগ্ন থাকবে। নতুন ব্যবসার বিভিন্ন দিশা খুঁজে পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক বিবাদের সম্ভাবনা আছে।

বৃশ্চিকরাশি:- কর্মক্ষেত্রে নতুন প্রতিযোগী বা প্রতিদ্বন্দীর সাথে প্রতিযোগিতামূলক সম্পর্ক আরো চ্যালেঞ্জিং হবে। আপনার সম্পর্কে বিভিন্ন মানুষ নানারকম কথা বলতে পারে। বিচলিত হলে সমস্যায় পড়বেন। প্রিয়জনের অনুভূতিকে গুরুত্ব দিন। আজ কোনো ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করবেন না। সন্ধ্যের পর পরিস্থিতি আপনার আয়ত্তে আসবে।

ধনুরাশি:- আবেগপ্রবণ হয়ে কোনো কাজ করতে যাবেন না। কর্মক্ষেত্রে দূরে কোথাও যেতে হতে পারে। কাজের চেইপ মানসিক ক্লান্তি আসার সম্ভাবনা রয়েছে। অসৎব্যাক্তি থেকে নিজেকে দূরে রাখুন এবং অসৎ উপায় অবলম্বন থেকে বিরত থাকুন।

মকররাশি:- আজ আপনার প্রতিপত্তি ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অতিথি সমাগমের সম্ভাবনা রয়েছে। মানুষ আপনার সাথে সহজ সরল ভাবে ব্যবহার করবে। আপনি কাউকে আন্তরিক ভাবে সাহায্য করতে পারেন। পারস্পরিক সম্পর্কে সমস্যা সৃষ্টি হতে পারে।

কুম্ভরাশি:- আজ আপনি প্রত্যাশার চেয়ে লাভ বেশি পেতে পারেন। বন্ধু স্থানীয় কোনো ব্যাক্তির থেকে সুপরামর্শ লাভ করতে পারেন। কোনো নতুন দায়িত্ব পেতে পারেন তার জন্য প্রস্তুত থাকুন। শিল্প সাহিত্যের সাথে যুক্ত জাতক জাতিকাদের পক্ষে দিনটি অত্যন্ত শুভ। সন্তানের জন্য গর্ববোধ করতে পারেন। পারিবারিক পরিস্তিতি আপনার অনুকূলে যাবে।

মীনরাশি:- আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে কোনোরকম তাড়াহুড়ো করা ঠিক হবেনা। অবিবাহিত জাতক জাতিকাদের বিবাহের দিনক্ষণ ঠিক হতে পারে। সময়কে ঠিক ভাবে পরিচালনা করুন। অপ্রয়োজনীয় কাজ থেকে বিরত থাকুন। এলার্জি থেকে চর্মরোগের সম্ভনা রয়েছে। কিছু অদ্ভুত চিন্তা মনকে দখল করে রাখবে।

দৈনিক রাশিফলের আপডেট পেতে হলে চোখ রাখতে হবে ‘KOLKATA HUNT’ ওয়েবসাইটে অথবা আমাদের ফেসবুক পেজে ।

Advertisement