দাদার বায়োপিকে হৃত্বিক? বলিউড তারকাকে কী করতে হবে, বলে দিলেন দাদা

দাদার বায়োপিকে হৃত্বিক? বলিউড তারকাকে কী করতে হবে, বলে দিলেন দাদা
ছবিঃ গুগল
Advertisement

২০২০ সালের প্রথম দিকে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বলেছিলেন যে তার বায়োপিক আসতে চলেছে, এবং সে তার বায়োপিকে বলিউডের হার্টথ্রব হৃত্বিক রোশন কে দেখতে চান।এরপরই দাদার এই বক্তব্য নিয়ে জল্পনা শুরু হয়ে যায়। দাদার বায়োপিক কি আসছে? তা এখনো পর্যন্ত কারো কাছে স্পষ্ট না এবং তাকে জিজ্ঞাসা করলেও তিনি অনেক সময় এড়িয়ে গেছেন। শোনা যায়, জনপ্রিয় পরিচালক কারন জোহার সৌরভের বায়োপিক করার উদ্যোগ নিয়েছিলেন।

sourav ganguly
sourav ganguly

সৌরভের এই বায়োপিকের কথা ছড়িয়ে পড়ার সাথে সাথেই ঋত্বিক রোশনের নাম জড়িয়ে যায় এবং দাদার ফ্যানরাও বলেছেন যে একমাত্র হৃত্বিক রোশনকেই দাদার চরিত্রে মানাবে এবং প্রসঙ্গত কিছুদিন আগেই নেহা ধুপিয়ার একটি শোতে অতিথি হয়ে গেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সেখানেই তাদের বায়োপিকের প্রসঙ্গ তোলেন নেহা ধুপিয়া। নেহা ধূপিয়া কথায় কথায় জিজ্ঞাসা করেন” আপনার বায়োপিক এর জন্য হৃত্বিক রোশন বেশ ভালই পছন্দ ”

sourav ganguly
sourav ganguly

আরও পড়ুনঃ শ্রাবন্তীর থেকেও বেশি সুন্দর তার বোন, তাকে দেখলে সত্যিই চমকে যাবেন

নেহার কথায় সৌরভ জবাব দিয়েছিলেন” কিন্তু ঋত্বিককে তো সবার আগে আমার মত বডি বানাতে হবে ” তার এই মজার কথা অনেকেরই পছন্দ হয়েছিল এবং নেহা ধুপিয়া ও হেসে গড়াগড়ি খান।

sourav ganguly a
sourav ganguly

আরও পড়ুনঃ মুকেশ আম্বানির থেকে কিছু কম নয় এই বলিউড অভিনেতার সম্পত্তি…

অবশ্য দাদা এখন আইপিএল নিয়ে ব্যস্ত। আইপিএলের প্রস্তুতি পর্ব খতিয়ে দেখার জন্য দিন দশেক আগেই পৌঁছে গেছেন মরু দেশে এবং ছয়দিনের বাধ্যতামূলক কোরেন্টাইন পর্ব শেষ করে কাজ শুরু করে দিয়েছেন। তিনি যথাযথ সুষ্ঠুভাবে আইপিএল শেষ করতে তৎপর এখন।

Advertisement