১০ টি লক্ষণ দেখলে সহজেই বুঝতে পারবেন পুত্র নাকি কন্যা সন্তান হবে

If you see 10 signs, you can easily understand whether it will be a son or a daughter
If you see 10 signs, you can easily understand whether it will be a son or a daughter
Advertisement

১০ টি লক্ষণ দেখলে সহজেই বুঝতে পারবেন পুত্র নাকি কন্যা সন্তান হবে

১। গর্ভাবস্থায় যখন আপনি সকালে ঘুম থেকে উঠবেন তখন যদি আপনি অলসতা বোধ করেন বা বেশি অলস লাগে তাহলে মনে করবেন গর্ভে আছে কন্যা সন্তান এবং যদি অলসতা কম লাগে তাহলে মনে করবেন গর্ভে আসে পুত্র সন্তান

২। অনেক সময় আপনার চুল দেখে বোঝা যায় আপনি পুত্র সন্তান জন্ম দেবে না কন্যা সন্তান জন্ম দিলেন গর্ভ অবস্থায় যদি আপনার চুল পাতলা এবং উজ্জলতা হীন হয়ে ওঠে তাহলে ভাববেন আপনি কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন আর গর্ব যদি পুত্র সন্তান থাকে তাহলে আপনার চুল আরো সুন্দর থেকে সুন্দরতর হয়ে উঠবে আপনার চুল দেখে বোঝা যায় আপনি কন্যা সন্তান জন্ম

৩। আবার অনেক সময় আপনার ঘুমানোর উপর নির্ভর করে থাকে গর্ভের সন্তানের উপর আপনি যদি তান্ত্রিক চেপে শুয়ে থাকেন তাহলে মনে করবেন আপনার কোলে আসতে চলেছে একটি কন্যা সন্তান

আরও পড়ুনঃ স্ত্রীর পায়ের নিচে আছে স্বামীর সৌভাগ্যের চাবিকাঠি

৪। গর্ভবস্থায় মেয়েদের অনেক কিছু খেতে ইচ্ছা করে। আপনার যদি কোন প্রকার মিষ্টি যেমন আইসক্রিম চকলেট খেতে ইচ্ছা করে তাহলে আপনি বুঝে নেবেন আপনি কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন এবং আপনার যদি নোনতা জাতীয় খাবার খেতে ইচ্ছা করে তাহলে ভাববেন আপনার গর্ভে আছে পুত্র সন্তান

৫। গর্ভবস্থায় মেয়েদের ইউরিনের পরিবর্তন দেখা যায়। যদি মাঝে মাঝে প্রসাবের রং পাল্টায় সাদা ঘোলাটে হয়ে যায় তাহলে ভাববেন আপনার গর্ব আছে কন্যা সন্তান ।

৬। প্রসবের দিন যত এগিয়ে আসতে থাকে ততো আপনার স্তনের আকার বৃদ্ধি পেতে থাকে যদি আপনার গর্ভে কন্যা সন্তান থাকে তাহলে আপনার বামদিকের এস্কতন ডান দিকের স্তনে তুলনায় আকারে বেশি বৃদ্ধি হবে ।

আরও পড়ুনঃ মাত্র একটা টুকরো আদা এই সহজলভ্য জিনিসটি দূর করতে পারে আপনার হাজারও রোগব্যাধি

৭। আপনার তলপেটে সামনের দিকটা যদি বেশি ভারী হয়ে থাকে তাহলে ভাববেন আপন ঘর পেয়েছে পুত্র সন্তান এবং মাঝের দিকে ভারী হয়ে থাকলে ভাববেন আপনার গর্ভে কন্যা সন্তান ।

৮। গর্ভাবস্থাকালীন আপনি আপনার বাড়িতে আপনার কি হতে চলেছে তা একটি পরীক্ষার মাধ্যমে বুঝতে পারেন আপনি একটি গ্লাসে জল ও বেকিং ষড়ানন তাতে আপনার একটি ইউরিনেশন যদি সেটা বিক্রিয়া না করে তাহলে ভাববেন আপনার কন্যা সন্তান হবে আর যদি সেটা বিক্রিয়া করে তাহলে ভাববেন আপনার পুত্র সন্তান হবে ।

৯। সাইকোলজি অনুযায়ী গর্ভাবস্থাকালীন আপনার মন যদি ভালো থাকে আপনি যদি ভালো মেজাজ অনুভব করেন তাহলে আপনি পুত্র সন্তানের জন্ম দিতে চলেছেন ।

আরও পড়ুনঃ দাদার বায়োপিকে হৃত্বিক? বলিউড তারকাকে কী করতে হবে, বলে দিলেন দাদা

১০। গর্ভাবস্থাকালীন শরীরে ঘনঘন হরমোনের পরিবর্তন দেখা যায় যেমন ধরুন মুখের ব্রণ ও ভীতির সৃষ্টি হয় যদি এমন ধরনের কিছু লক্ষ্য করেন তাহলে ভাববেন আপনার গর্ভে কন্যা সন্তান এবং আপনার ত্বকের যদি কোনো পরিবর্তন না হয় তাহলে ভাববে না আপনার গর্ভে রয়েছে পুত্র সন্তান ।

Advertisement