প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে অভিনেত্রী নুসরতের সঙ্গে সম্পর্ক স্থাপন, বিস্ফোরক যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা

কলকাতা হান্ট ডেস্কঃ বাংলা ইন্ডাস্ট্রিতে এমন বহু অভিনেতা রয়েছেন যারা ছোট পর্দায় কাজ করতে করতে এতটাই জনপ্রিয় হয়ে জান যে, পরবর্তীতে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাকে আর পিছনে ঘুরে তাকাতে হয়না। তেমনই একজন অভিনেতার নাম যশ দাশগুপ্ত। “বোঝেনা সে বোঝেনা” ধারাবাহিক থেকে তিনি এতটাই জনপ্রিয় হয়েছেন যে এরপর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক সিনেমা করে দর্শকদের মনে আলাদা একটি স্থান দখল করে নিয়েছেন।

actor yash dasguptas ex wife shweta singh kalhans talks about yash nusrat relation a
actor yash dasguptas ex wife shweta singh kalhans talks about yash nusrat relation a

তার অনুগামী সংখ্যা যেমন প্রচুর, তেমনি তাকে নিয়ে বিতর্কেরও শেষ নেই। কারণ বিয়ে না করা সত্বেও তিনি অভিনেতা নুসরাতের সাথে দীর্ঘদিন একই ফ্ল্যাটে থাকতেন। নুসরত মা হওয়ার পর থেকেই যশ দাশগুপ্তকে নিয়ে দর্শকদের মনে নানান প্রশ্ন উঠে আসে। নুসরতের সন্তান হওয়ার সময় থেকে শুরু করে নুসরতের মাতৃত্বকালীন সময় পরবর্তী পর্বেও যশ দাশগুপ্ত ছিলেন নুসরতের ছায়াসঙ্গী। এমনকি নুসরতও বলেছেন যশ দাসগুপ্ত ও তিনি তাদের দু’জনেই অভিভাবকত্ব উপভোগ করছেন।

actor yash dasguptas ex wife shweta singh kalhans talks about yash nusrat relation b
actor yash dasguptas ex wife shweta singh kalhans talks about yash nusrat relation b
আরও খবরঃ- ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘রামলীলা’ গানে শুভশ্রী-শ্রাবন্তীর যুগলবন্দী, রইলো ভিডিও

সম্প্রতি তিনি আরেকটি বিতর্কে জড়িয়েছেন। শ্বেতা সিংহ কালহানস নামক এক মুম্ব‌ইয়ে বাসরত মহিলার কথা জানা গেছে যিনি সংবাদমাধ্যমের কর্মী, তিনি নাকি যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন মানুষ তাকে চেনে না, কারণ তিনি কখনো প্রকাশ্যে আসেননি তাই।

sweta
sweta

আর তিনি নুসরতের বিষয়ে বলেন যে তিনি নুসরতকে চেনেন, তবে নুসরতের সাথে আলাপ নেই তার। তার কাছে যখন জানতে চাওয়া হয় যে, তিনি কেন তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনছেন না বা পরবর্তীতেও কি আনবেন না। এই প্রশ্নের উত্তরে তিনি জবাব দেন যে, “আমার তো বিচ্ছেদ হয়েই গিয়েছে। সামনে এসে কী করব বলুন?”

yash nushrat close
yash nushrat close
আরও খবরঃ- শুভশ্রীর ছেলের জন্মদিন, ভাগ্নে ইউভানের জন্মদিনে এক বিশেষ উপহার দিলেন গায়ক জিৎ গাঙ্গুলী

এমনকি তার ও যশের যে দশ বছরের একটি ছেলে রয়েছে, সেই কথাও তিনি জানান। এই প্রসঙ্গে তিনি বলেন – “যশ আমার ছেলের বাবা। ওর সঙ্গে সেই সূত্র ধরে যেটুকু যোগাযোগ রাখতে হয় রাখি। আমাদের সন্তান পারস্পরিক হেফাজতের অধীনে।” তবে যশ তাদের পরিবার ছেড়ে চলছে আসার পর থেকে যশের প্রতি আর কোনো টান নেই তার। এমনকি তিনি স্পষ্ট জানিয়েছেন যে, অতীত নিয়ে অতিরিক্ত ভেবে যেহেতু লাভ নেই,তাই সে বিষয়ে ভাবা বন্ধ করে দিয়েছেন তিনি।

sweta yash
sweta yash
আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button