কালো রঙ্গের ড্রেসে কিয়ারা আদভানি , সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়

কালো রঙ্গের ড্রেসে কিয়ারা আদভানি , সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়
কালো রঙ্গের ড্রেসে কিয়ারা আদভানি , সেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়

কলকাতাহান্ট.কম  – সম্প্রতি ফিল্মসিটিতে একটি কালো রংয়ের ড্রেসে ক্যামেরাবন্দি হলেন কিয়ারা আধভানি। তার সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড হতেই দ্রুত ভাইরাল হয়ে যায়। কিয়রা বরাবরই তার নিজের ছবির লুক নিয়ে যাচাই করতে চায়। তার এই নেটিজেনদের মুগ্ধ করেছে।

আরও পড়ুন –  সোশ্যাল মিডিয়ায় ঝর তুলছেন ঝুমা বৌদি,ভাইরাল তার সোশ্যাল মিডিয়ার ছবি

কিয়ারা আদভানির আসল নাম হল আলিয়া আদভানি। কিন্তু সালমান খানের পরামর্শ অনুযায়ী ফিল্ম সিটিতে তার নাম হয় কিয়ারা আদ্ভানি। কারন সালমান খানের মতে আলিয়া ভাটের সাথে তার অস্তিত্ব গুলিয়ে যেতে পারে দর্শকদের কাছে। ফলে তার ক্যারিয়ারের জন্য সেটা খুব একটা লাভ জনক হয়ে দাঁড়াবে না।

 

View this post on Instagram

 

Hello hotness!😍 @kiaraaliaadvani killing it in black as she gets snapped at film city today 🔥🔥 . . #kiaraadvani

A post shared by Bollywood Buzzz (@bbuzzz08) on

আরও পড়ুন –  গায়ক নেহা কাক্কর সম্প্রতি ঘোষণা করেছিলেন যে, শিগগিরই তিনি গায়ক রোহনপ্রীত সিংয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন

তার প্রথম ডেবিউ ফিল্মটি হল পরিচালক সদানন্দ পরিচালিত কমেডি ফিল্ম ‘ফুগলি’। ছবিটি বক্স অফিসে তেমন সাড়া না ফেললেও কিয়ারার লুক ও অভিনয় দর্শকদের দৃষ্টি কেরেছিল। তার অভিনয় সকলের থেকে আলাদা ভাবে নজরে পড়েছিল নেটিজেনদের। ৯ই নভেম্বর ওটিটি প্লাটফর্মে রিলিজ করতে চলেছে কিয়ারা ও অক্ষয় কুমার অভিনীত “লাক্সমি বোম”। সিনেমাটির ট্রেলার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ফিল্মটি হবে একটি হরর কমেডি ফিল্ম। সুপারস্টার অক্ষয় কুমারের সাথে থাকবেন কিয়ারা আদ্ভানি। ফলে নেটিজেনরাও মুখিয়ে আছে ছবিটির জন্য।