অনুষ্কার থেকেও সুন্দরী ছিল কোহলির এই গার্লফ্রেন্ড, বিরাটের মা রাজি থাকলে ইনিই হতেন বউ

kohlis old girlfriend
kohli's old girlfriend
Advertisement

ভারতীয় দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি আজ সারা দেশের আলোচনার বিষয়। তিনি তার আক্রমনাত্মক ব্যাটিং, ফিল্ডিং দিয়ে ভারতীয় ক্রিকেট ফ্যানদের মন জয় করে আসছেন । তিনি ভারতের প্রায় প্রতিটি মেয়ের হৃদয়ে বাস করেন কারণ ইন্ডিয়ান ক্রিকেট টিমের সবথেকে সুদর্শন এবং ফিট ব্যক্তিত্ব তার। তিনি যত বেশি জনপ্রিয় হচ্ছেন তত বেশি করে লোক তার ব্যক্তিগত জীবনের কথা জানার আগ্রহী হচ্ছে।

virat anushka
virat anushka

ভারতের এই জনপ্রিয় দম্পতি বিরাট কোহলি এবং আনুশকা শর্মা আগের বছর ১১ ই ডিসেম্বর ইতালিতে গাঁটছড়া বেঁধেছেন। এবং দুজনেই দেশ নিয়ে বিতর্কের শিকার হয়েছেন। তাদের বিয়ে অবশ্যই বিরাট এবং আনুশকার ভক্তদের কাছে একটি আকর্ষণীয় ইভেন্টে পরিণত হয়েছিল।

আরও পড়ুনঃ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জীবনে আসছে নতুন অতিথি

kohli girldfriend
ছবিঃ গুগল

বিরাট কোহলি এবং আনুশকার বিয়ে তাদের ছবি, সেলফি এমনকি তাদের বিয়ের কার্ড সহ বিভিন্ন জিনিস দিয়ে সবাইকে অবাক করেছিল।

তবে আপনারা কি জানেন, যে বিরাট এর আগেও একজনের সাথে ডেট করেছেন?

kohlis old gf
ছবিঃ গুগল

অনুশকা যখন রণবীর সিংয়ের সাথে ডেটিংয়ের সময় ধরা পড়েছিল, তখন বিরাটও একা ছিলেন না। তখন একটি ব্রাজিলিয়ান মডেল ইজাবেল লাইটের সাথে ডেটিং করছিলেন এই ক্রিকেটার। দীর্ঘদিন ধরে সম্পর্ক চলেছিল তাদের। একে অপরের প্রতিষ্ঠানে নিয়মিত দেখা গিয়েছিল এই দম্পতিকে। মারাত্মকভাবে, বিরাট এমনকি তাকে “তে আমু” বলেছিলেন যা “আই লাভ ইউ” এর ইঙ্গিত দেয়।

kohli old girlfriend photo
ছবিঃ গুগল

আরও পড়ুনঃ সুনীল শেট্টির থেকেও হ্যান্ডসাম তার ছেলে, দেখে নিন তার বর্তমান গ্লামারাস লুক

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, দুজনে একটি সমাবেশে মিলিত হয়েছিলেন এবং শীঘ্রই সুগঠিত হয়েছিলেন। তারা সঙ্গী হওয়ার দিকে এগিয়ে যায় এবং ডেটিং শুরু করে।

kohli old girlfriend
ছবিঃ গুগল

এছাড়াও সেলকন বিজ্ঞাপনের জন্য তামান্না ভাটিয়র সাথে দু’টি শ্যুট করেছিলেন বিরাট কোহলি। তখন বিরাট ও তামান্নাহ ও ডেটিং করেছওলেন। বিরাট এবং তামান্নাহ ২০১২ সালে এক বছরের জন্য সময় কাটিয়েছিলন। তবে, বিরাট ইজাবেল লাইটের সাথে দেখা হওয়ার সাথে সাথেই এটি শেষ হয়ে যায় এবং তিনি ব্রেকআপের পিছনে কারণ হয়ে ওঠেন।

Advertisement