রোজ রাতে ঘুমোতে যাওয়ার আগে পাঠ করুন এই মন্ত্র, অর্থনৈতিক সংকট দূর হবে

নিজস্ব প্রতিবেদন কলকাতা হান্ট ডেস্কঃ “শ্রীকৃষ্ণ গোবিন্দ হরে মুরারি, হেনাথ নারায়ণ বাসুদেবা”। বিষ্ণুদেব বা নারায়ণকে সৃষ্টির আধার বলা হয়। আর কৃষ্ণকে নারায়ণের অবতার রূপ হিসাবে মানা হয়। এই কৃষ্ণের ছোটবেলার নাম গোপাল। এই ননিচোরা গোপালের জন্মদিবসকে বলা হয় জন্মাষ্টমী। গতকাল ছিল জন্মাষ্টমী। ঘরে ঘরে জন্মাষ্টমী পালন করা হয়েছে। সকলে এইদিন মেতে ওঠেছিলেন কৃষ্ণ আরাধনায়। গৃহে গৃহে পূজিত হয়েছিলেন ত্রিলোকেশ্বর বাসুদেব শ্রীকৃষ্ণ।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

আপনারা এই জানেন এই দেবতায় আপনাকে আর্থিক ক্ষতির হাত থেকে রক্ষা করতে পারেন? আপনারা অনেকেই নিশ্চয়ই আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। হয়তো কারুর কাজ চলে গেছে। অফিস বন্ধ হয়ে গেছে, কলকারখানা বন্ধ হয়ে গেছে। আবার যারা টিউশনি পড়ান, তাদের তো আরোও খারাপ অবস্থা। তাদের অনেক পড়ানো বন্ধ রয়েছে। আবার ব্যবসাতেও মন্দা দেখে দিয়েছে অনেকের। এইসব সমস্যা যদি আপনাদের নাজেহাল করে দেয়, তাহলে এর থেকে মুক্তির পথ খুঁজে বের করুন।

এইসব থেকে মুক্তি পেতে পারেন শ্রীকৃষ্ণের মন্ত্র উচ্চারণের মাধ্যমে। এই মন্ত্র আপনাকে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়া থেকে রক্ষা করবে। মন্ত্রটি হলো-“ওম শ্রী কৃষ্ণায় নমোঃ”। তবে এই মন্ত্রটি ভক্তির সাথে পড়তে হবে। যারা কুসংস্কার মনে করেন, তাদের এটা পড়ার দরকার নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button