সাংসারিক কলহ থেকে অর্থনৈতিক সংকট সবকিছুই মিটবে এক চিমটে ফটকিরিতে

কলকাতা হান্ট ডেস্কঃ ফটকিরি সকলেই চেনেন। আর এই ফটকিরির উপকারিতা সম্পর্কে মোটামুটি সকলেই অবগত। গরমকালে ফটকিরি অপরিহার্য জিনিস। গরমে শরীরের দুর্গন্ধ দূর করতে এটি খুবই কাজে দেয়। এছাড়াও অনেকে চুল দাড়ি কাটার পরও ফটকিরি ব্যবহার করে থাকেন। আবার অনেকে জলের মধ্যে ফটকিরি দিয়ে স্নান করেন। এই ফটকিরি জীবানুনাশক। তবে এই ফটকিরি আপনার জীবনের সমস্ত নেগেটিভিটি কাটিয়ে দিতে পারে এই তথ্য জানেন কি?

আসলে আমাদের জীবনে খারাপ সময় আসেই। মানুষের জীবনের সুখ-দুঃখ যেহেতু সমান্তরাল, তাই যেমনভাবে জীবনের সুখ আসে তেমনভাবে দুঃখও আসে। বর্তমানে অনেকেই বিভিন্ন রকম সমস্যায় ভুগছেন। কেউ হয়তো অর্থনৈতিক সমস্যায় ভুগছেন, কেউ বা অন্যান্য কোনো সমস্যায় ভুগছেন। আবার অনেকের শান্তি বিঘ্নিত হচ্ছে। কর্মক্ষেত্রে বাধার সম্মুখীন হচ্ছেন কেউ কেউ। আবার অনেকে শারীরিক সমস্যায় ভুগছেন। কিংবা নেগেটিভ শক্তিতে ভরে যাচ্ছে কারুর জীবন। এইসব থেকে মুক্তি দিতে পারে একমাত্র ফটকিরি।

তাহলে জেনে নিন এই ফটকিরির সাহায্যে কিভাবে বিভিন্ন সমস্যা দূর করবেন-

one piece of fotkiri changes life increase money a
one piece of fotkiri changes life increase money a
আরও খবরঃ- ‘মাকে বলো একটা ছোট্ট ভাই, বোন এনে দিতে’, ইউভানের মাসির আবদারে চিন্তিত শুভশ্রী
  1.  সকলের বাড়িতেই ছোট ছোট বাচ্চারা থাকে। বাচ্চাদের অনেক সময় কু-নজর লাগে। আপনার বাড়িতে থাকা কোনো ছোট বাচ্চার যদি নজর লাগে, তাহলে পা থেকে মাথা পর্যন্ত সাতবার ফটকিরি দিয়ে ঘষে দিন। তারপর সেটি আগুনে ফেলে দিন।
  2. বাড়িতে শুধু ছোটদের নয়, বড়দেরও নজর লাগে। আপনার বাড়িতে থাকা কারুর যদি নজর লাগে, তাহলে পা থেকে মাথা পর্যন্ত সাতবার ফটকিরি দিয়ে ঘষে দিন। তারপর সেটি আগুনে ফেলে দিন।
  3. অনেকেই ঘুমের মধ্যে বাজে বা আজগুবি স্বপ্ন দেখেন। তারা শোওয়ার সময় মাথার পাশে এক টুকরো ফটকিরি রেখে দিন। এটি উপকারে আসবেই।
  4. অনেকের মধ্যে নেগেটিভ শক্তি প্রবেশ করে। এর থেকে মুক্তি পেতে স্নানঘরে অর্থাৎ বাথরুমে একটা বাটিতে এক টুকরো ফটকিরি রেখে দেন। তবে প্রতি মাসে এই ফটকিরি বদলানো উচিত।
আরও খবরঃ-  ফাঁকে রুমে শরীরী হিল্লোল এ তুমুল নাচ ‘দেশের মাটি’ মাম্পির, ভাইরাল ভিডিও

এছাড়াও নানারকম সমস্যার সমাধান পেতে বাড়িতে ফটকিরি রাখুন। তবে মনে রাখতে হবে শুধু টোটকাতে কাজ হয় না, আপনাকে যথেষ্ট পরিশ্রমও করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button