এক চিমটে কর্পূরে মিটবে সাংসারিক কলহ থেকে অর্থনৈতিক সংকট সবকিছুই, দেখুন বিস্তারিত

কর্পূর এর অলৌকিক ঔষধি গুনাগুন শুনলে আপনার চোখ কপালে উঠবে ! জেনেনিন

কলকাতা হান্ট ডেস্কঃ অর্থই হলো সমস্ত ক্ষমতার উৎস। “অন্ন-বস্ত্র-বাসস্হান”- মানুষের বেঁচে থাকার জন্য যে তিনটি জিনিস অপরিহার্য, সেগুলো পেতে গেলেও টাকা প্রয়োজন। কিন্তু জীবনে ওঠা নামা রয়েছে। তাই অর্থনৈতিক মন্দাও দেখা দিতে পারে জীবনে। এই লকডাউন তো আবার অনেককে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্মুখীন করে তুলেছে। হয়তো কারুর কাজ চলে গেছে। অফিস বন্ধ হয়ে গেছে, কলকারখানা বন্ধ হয়ে গেছে। আবার যারা টিউশনি পড়ান, তাদের তো আরোও খারাপ অবস্থা। তাদের অনেক পড়ানো বন্ধ রয়েছে। আবার ব্যবসাতেও মন্দা দেখে দিয়েছে অনেকের। এইসব সমস্যার কারণে জীবনে নেমে এসেছে অশান্তি। দাম্পত্য কলহ, প্রাত্যহিক ঝামেলা, পড়াশোনায় অমনোযোগী হওয়া এইসব ঘটনা ঘটছে।

লেটেস্ট খবরঃ- ফুলশয্যার রাতে তিথির হাতে সপাটে থাপ্পড় খেল রুদ্রিক, ভাইরাল ভিডিও

এইসব থেকে মুক্তি পেতে পারেন কয়েকটি নিয়ম পালন করলে। এইসব নিয়ম পালন করলে আপনার অর্থনৈতিক সমস্যা দূরীভূত হবেই। তার সাথে সাথে জীবনে ফিরে আসবে শান্তি, সুখ। সকাল ও সন্ধ্যাবেলা ঘি এর সঙ্গে কর্পূর জ্বালালে বাড়ির বাস্তু সমস্যা কেটে যাবে। আবার শিশুরা পড়ায় অমনোযোগী হলে পড়ার ঘরে রাখতে হবে কর্পূর। এতে শিশুর পড়ায় মন বসবে। সন্ধ্যেবেলা ঘিয়ের সঙ্গে সামান্য কর্পূর জ্বালালে দাম্পত্য কলহ কমবে। সুখ ফিরে আসবে।

আরও খবরঃ- ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, কালো বিকিনি পরে হট লুকে ভাইরাল দেবলীনা কুমার

আবার যারা অনেক দিন ধরে অর্থনৈতিক সমস্যায় ভুগছেন। কোনো পথ পাচ্ছেন না এর থেকে মুক্তি পাওয়ার। তারা সবাই বাড়ির কোনায় কর্পূর রাখুন বা ঘিয়ের সাথে কর্পূর জ্বালান। এতে বাড়ির কল্যাণ হবে, অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী হবেন আপনি।

আরও পড়ুন

Back to top button