জীবনের দুঃখ দুর্দশা কাটিয়ে মা তারা ই একমাত্র বাঁচার পথ দেখান

maa tara will save you জীবনের দুঃখ দুর্দশা কাটিয়ে মা তারা ই একমাত্র বাঁচার পথ দেখান
maa tara

জীবনের প্রতিটা মুহূর্তে তিনি তার ভক্তদের ডাকে সাড়া দেন। সবার বিপদে – আপদে সাহায্য করেন তিনি। যে পরিস্থিতিই থাক না কেন, তার ভক্তদের বিপদে তিনি ঠিক সহায় হোন। শুভ শক্তির উৎস তিনি। তিনি হলেন মা তারা।

আরও পড়ুনঃ ভারতের একমাত্র মন্দির, যেখানে ভগবানকে প্রসাদ হিসেবে দেওয়া হয় চিকেন ও মটন বিরিয়ানি

তারা মায়ের মন্দির তারাপীঠে। আমাদের সকলের কাছেই এক মহান পবিত্র ভূমি হল তারাপীঠ। প্রত্যহ বহু মানুষ আসেন এখানে মাকে দর্শন করতে এবং নিজের জীবনের সমস্ত দুঃখ কষ্ট তার কাছে স্বীকার করার জন্য। তারাপীঠে প্রত্যহ লাখ লাখ মানুষের ভিড় হয় মায়ের পুজো দিয়ে পূর্ণ অর্জন করার জন্য।

maa tara
maa tara

আরও পড়ুনঃ জেনে নিন কলসর্পোদোষ খণ্ডন করার উপায়

তারাপীঠ এক মহাসাধনার স্থান। যখন সংসারজীবনে সবাই পাশ ছেড়ে চলে যায় তখন স্বয়ং মা তাকে আগলে রাখে। টিকে থাকার শক্তি যোগায় তার মধ্যে। হেরে যাওয়ার পরেও জীবনে ভালো কিছু করার ইচ্ছাটাকে ফিরিয়ে আনেন তিনি।

maa tara
maa tara

আরও পড়ুনঃ দক্ষিণেশ্বর মন্দিরের গর্ভগৃহে প্রবেশ করতে পারে না কেউ, কারন জানলে আপনিও শিঁউরে উঠবেন

সাধক বামাক্ষ্যাপা ছিলেন কালী মায়ের সাধক দুর্বল সময়ে মা তার সহায় ছিলেন এবং তার একমাত্র ভরসা ছিল তারা মা। বিপদে-আপদে তাই সবাই তারা মায়ের নাম শরণাপন্ন করে। পশ্চিমবঙ্গের বীরভূম জেলার রামপুরহাট শহরের কাছে অবস্থিত তারাপীঠ। কিন্তু মা সব সময় সব জায়গায় বর্তমান। তারা মায়ের দর্শন দক্ষিণেশ্বর ও কালীঘাটেও পাওয়া যায়। তারা মা তার সন্তানদের জীবনকে সুন্দর করে তোলে এবং সর্বদা সহায় থাকে। তাই এই জগত সংসারে মা তারার কৃপা অসীম।