তবে কি টলিউড ছেড়ে হলিউডে গেলেন অভিনেত্রী? জল্পনা সোশ্যাল মিডিয়াতে

তবে কি টলিউড ছেড়ে হলিউডে গেলেন অভিনেত্রী? জল্পনা সোশ্যাল মিডিয়াতে
তবে কি টলিউড ছেড়ে হলিউডে গেলেন অভিনেত্রী? জল্পনা সোশ্যাল মিডিয়াতে

কলকাতাহান্ট.কম : সম্প্রতি টলিউড দুনিয়ার একটি অত্যন্ত চেনামুখ হয়ে উঠেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। তার মুখের মিষ্টতা মেদবীহিন চেহারা ও অসাধারণ প্রতিভায় সবাইকে মুগ্ধ করেছেন তিনি। মধুমিতা প্রথম “বোঝেনা সে বোঝেনা” সিরিয়ালের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিল। কিন্তু কয়েকদিনের মধ্যেই তিনি যেন টলিউডের হার্টথ্রব হয়ে উঠেছেন।

আরও পড়ুনঃ আবারো ভাইরাল নেহা ফাতেহির ডান্স, দেখে নিন ভাইরাল সেই ভিডিও

সোশ্যাল মিডিয়াতে তার আনাগোনা বেশ ভালই। নিত্য নতুন পোশাকে ছবি আপলোড করে ফ্যানেদের মন মাতিয়ে রাখেন তিনি সবসময়। এই করোনা পরিস্থিতিতে সব অভিনেতা অভিনেত্রীই প্রায় নিজের বাড়িতে রেয়েছেন। শরীরচর্চা ভুলে তারা সবাই এখন ঘরবন্দী বাদ যাননি মধুমিতাও। কিন্তু তিনি ঘর বন্দী থাকা অবস্থাতেও নিজের খাওয়া-দাওয়া রুটিন ও শরীরচর্চা একেবারেই বদলাননি। এই দীর্ঘ সময়ে তিনি বিন্দুমাত্র মেদ জমতে দেননি তার শরীরে।

 

View this post on Instagram

 

Wait for it…🎞 . . 🎥 @bipradip_chakraborty 📸 @siladitya_dutta 💄@sumanmakeupartist 👗@kiara__sennnn

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on

আরও পড়ুনঃ লাল টুকটুকে সালোয়ারে নাচের ভিডিও ভাইরাল মাধুরী দীক্ষিত

সম্প্রতি সাদা পোশাক পড়ে একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং তার চেহারার সৌন্দর্যতা নেটিজেনদের মন ভরিয়ে দিয়েছিল। কিছুদিন আগে তাকে একটি হলিউড গানে শুট করতে দেখা যায়। এখান থেকে নেটিজেনদের মনে প্রশ্ন জাগে,” টলিউড ছেড়ে হলিউডে কবে গেলেন অভিনেত্রী?”দেখে নিন সেই ভিডিওটি