মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল , ক্লিক করে দেখুন

মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল madhuri dixit hot photo viral
মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল Image: Collected
Advertisement

নব্বই দশকের ডান্সিং কুইন মাধুরী দীক্ষিত। অভিনয়ের পাশাপাশি তার অসাধারণ নৃত্য দর্শকদের মন কেড়েছিল। এই ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রীর জন্ম 15 ই মে 1967 সালে। অভিনয় জগতে আশার আগে তিনি নৃত্য শিক্ষিকা ছিলেন। যদিও ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকা খুব সহজ ছিল না। যখন সদ্য মাধুরী বলিউডে পা রাখেন তখন বলিইন্ডাস্ট্রি রাজ করছেন আরেক অভিনেত্রী শ্রীদেবী। তাই যথেষ্ট চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েছে মাধুরীকে।

মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল

1948 সালে ‘অবোধ’ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক ঘটে এবং 1988 সালে মারপিট ধর্মী চলচ্চিত্র ‘তেজাব’ এর মাধ্যমে প্রথম বাণিজ্যিক সফলতা লাভ করেন ও দর্শক মহলে সর্বত্র বিপুল সাড়া ফেলেন। এরপর আরও বেশ কিছু হিট হিট সিনেমা দর্শকদের উপহার দেওয়ার পর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি।
অভিনয় জীবনে তিনি 6 টি ফিল্ম ফেয়ার পুরস্কারসহ অসংখ্য পুরস্কার অর্জন করেছিলেন।হিন্দি চলচ্চিত্রে অনবদ্য ভূমিকার জন্য 2008 সালে তাকে পদ্মশ্রী পুরস্কার দেওয়া হয়।

আরও পড়ুনঃ পড়াশুনার পাশাপাশি জুতো সেলাই-এর কাজ করেও নজর করা নম্বর পেলো মালদার এই পড়ুয়া

সম্প্রতি অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অভিনেত্রীর একটি পুরনো ছবি।যদিও ছবিটিতে সামান্য আপত্তিকর পরিস্থিতির শিকার হয়েছেন তিনি। কিন্তু নেটিজেনরা রিতিমতো মুগ্ধ এই ছবি দেখে।

আর সেই ছবিই রাখলাম আপনার জন্য- 👇

মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল madhuri dixit hot photo viral
মাধুরী দীক্ষিতের যৌবনের ছবি নেটদুনিয়ায় ভাইরাল
Advertisement