narendrea-modi-called-mamata-banerjee-again
narendrea-modi-called-mamata-banerjee-again
Advertisement

কলকাতা হান্ট নিউজ ডেস্ক : করোনার কারণে সারাদেশে চলছে 21 দিনব্যাপী লকডাউন। লোকজনের মধ্যে নানা পদক্ষেপ নিচ্ছে কেন্দ্র সরকার। ভাইরাসের সংক্রমণ যেতে আটকানো যায় সে জন্য কোন অংশেই কমতি রাখছেন না প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি।

করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করার জন্য আগামী 8 এপ্রিল সর্বদলীয় ভিডিও কনফারেন্সের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির। কিন্তু ইতিমধ্যেই পশ্চিমবঙ্গ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যে আমাদের রাজ্য থেকে কেউই এই কনফারেন্সএর যোগদান করবেন না। তারপরই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিজেই কল করলেন কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীদের।

প্রধানমন্ত্রী যাদের কল করেছিলেন তাঁদের মধ্যে রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করার জন্য শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয়, প্রধানমন্ত্রী কল করেন দেশের নানা রাজ্যের প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন।

শুধু তাই নয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের দুই প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং ও এইচ ডি দেবগৌড়া এর সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেন। এবং দেশের দুই প্রাক্তন রাষ্ট্রপতি প্রতিভা পাটিল ও প্রণব মুখার্জি সাথেও কথা বলেন বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

দেশের করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করার জন্যই তিনি কল করেছেন বলে মনে করা হচ্ছে।