অযোধ্যায় রাম মন্দিরে ভূমি পুজো উপলক্ষে প্রতিক্রিয়া দিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত

nushrat said about ram mandir
ছবি সুত্রঃ গুগল

অপেক্ষার অবসান হলো শেষ। পঞ্জিকা অনুযায়ী গতকাল সাড়ে ১২টায় হয়েছিল রাম মন্দিরের ভূমি পুজা উৎসব। এই দিনটার সাক্ষী হলকম আমরা সবাই গতকাল । কিন্তু করোনা পরিস্থিতিতে যাতে কোনোরূপ ভিড় ভাট্টা না হয় তার জন্য নজর রাখলো যোগী বাহিনী। প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী ছিলেন প্রধান অতিথি এবং তিনিই ভিত্তি পুজোর কাজ করলেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি এখন ভাইরাল। দেখা গেছে মোদীর রাম লালার মূর্তির সামনে সাষ্টাঙ্গে প্রণাম। বহু বিতর্ক, ঝামেলা ঝক্কি কাটিয়ে অবশেষে গতকাল রামলালা তার নিজ জায়গায় আবার ফিরে গেলেন ।

আরও পড়ুনঃ নিউইয়র্কের টাইমস স্কোয়ারে ডিজিটাল বিলবোর্ডে দেখানো হল রাম মন্দির, রইল ভিডিও

এই ভূমিপুজো উপলক্ষে অনেক সেলেব্রিটি রা তাদের মতামত প্রকাশ করেছেন । অনেক অভিনেতা অভিনেত্রী রা তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন । তবে অভিনেত্রী ও সাংসদ নুসরতের প্রতিক্রিয়ার জন্য সকলেই অপেক্ষা করছিলেন। নিজে মুসলিম হওয়ার সত্ত্বেও হিন্দু ছেলের সাথে বিবাহ করার জন্য তাকে অনেক বিতর্কে জড়াতে দেখা গিয়েছে । তাকে দুটি ধর্মের পালন করতে দেখা যায়, দুর্গা পূজার সময় দুর্গা মাতার বিজয়া তে সিঁদুর খেলা নিয়ে যেমন মেতে থাকেন তেমন ই আবার ঈদ নিয়ে ও মেতে থাকেন । লিখলেন “আমি মন্দির এবং মসজিদ দুটোকেই বেছে নিলাম।”

আরও পড়ুনঃ অযোধ্যার রাম মন্দিরের কিছু অজানা তথ্য, মিস করবেন না

তিনি সর্বদা আমাদের জানিয়েছেন, ধর্ম নিয়ে তিনি কোনো ভেদাভেদ করেন না । তিনি সব ধর্মকে সমান ভাবেই দেখেন ।। শুধু তাই ই নয় অষ্টমী তে অঞ্জলি দেওয়া , দশমীর দিন তাকে সিঁদুর খেলায় মেতে থাকতে দেখা যায় তেমন ই ঈদে, ঈদ পালন করতে ও তাকে দেখা যায় ।

Get all the Latest Bengali News KolkataHunt.Com. catch out all Bangla Khobor here, follow us on Twitter and Facebook, Instagram