যে কোনো সিনেমার গল্পকেও হার মানাবে সৌরভ ও ডোনা গাঙ্গুলির জীবনের প্রেম কাহিনী!

নিজস্ব প্রতিবেদন :-বাংলা ক্রিকেটজগতে বলাবাহুল্য ভারতের ক্রিকেট জগতে এক জনপ্রিয় ক্রিকেটার হলেন সৌরভ গঙ্গোপাধ্যায় । অর্থাৎ কোথাও যেন বাঙালির আবেগ অনুভূতির আরেক নাম সৌরভ গাঙ্গুলী । এই প্রথম কেউ বাংলা থেকে উঠে গিয়েছিল দেশের ক্রিকেট দলের । তাই তার জন্য আলাদা একটা জনপ্রিয়তা সবসময় কাজ করে ।কিন্তু এই সৌরভ গাঙ্গুলী কে নিয়ে ভোটের আগে শুরু হয়েছে জল্পনা এবং জল্পনা ক্রমশ বেড়েই চলেছে ।

এর পাশাপাশি সৌরভ স্ত্রী অর্থাৎ ডোনা গাঙ্গুলী একজন পেশায় নিত্য শিল্পী । এবং যথেষ্ট জনপ্রিয় একজন নৃত্যশিল্পী এই পশ্চিমবঙ্গে । তার পাশাপাশি তিনি ভারতীয় এবং ওডিসি নৃত্য শিল্পের যথেষ্ট জনপ্রিয় ও স্বাবলম্বী । নিজের একটি স্কুল রয়েছে নাচের । কিন্তু আজকে যে ঘটনাটা আপনাদেরকে বলতে এসেছি সেটা অন্যান্য ঘটনা থেকে একটু আলাদা । আজকে বলতেছে যে সৌরভ এবং ডোনার বিয়ের কাহিনী যা হার মানাবে একটি সিনেমার গল্প কেউ ।

আরও পড়ুন-নির্বাচন কমিশনের নির্দেশে রদবদল রাজ্য পুলিশে;’রাজনীতির ছোঁয়া আছে’, জানালো শাসকদল!

ছোটবেলা থেকেই তাদের পরিচয় ছিল এবং একসাথে খেলার সঙ্গী ছিলেন তারা । ডোনার পাড়াতে সৌরভ যখন ব্যাডমিন্টন খেলতেন তখন ডোনা লুকিয়ে তাকে দেখতো এবং সামনাসামনি যখন পাশ দিয়ে পেরিয়ে যেতেন তখন সৌরভ জামার কালার টা কিছুটা ওপরে তুলে মুচকি হাসতেন । এভাবে শুরু হয় তাদের জীবনের প্রেম । তারপর কলকাতা একটি নামী রেস্তোরায় তার প্রথম ডেটিং এ যায় এবং সেখানে সৌরভ এত খেয়ে ফেলেছিল যে নড়তে পারছিল না । অবশ্য তখন সৌরভ তারকা । তার নাম ছড়িয়ে গেছে বিশ্বে ।

ডোনার ভয় ছিল তার বাবাকে নিয়ে । কারণ ডোনার বাবা সৌরভের পরিবারকে পছন্দ করত না । অবশেষে একদিন সৌরভ সাহস করে তার বাবাকে বললেন সব ঘটনা । এবং তিনি বলেন যে সে যেন মন দিয়ে খেলা টা চালিয়ে যায় । বাকিটা তিনি দেখবেন । এরপর সৌরভ এর বাবা একদিন ডোনার বাবাকে সমস্ত কথা বলেন এবং তার বাবা রাজি হয় । তারপর তাদের রাজকীয় ভাবে বিয়ে হয় অবশ্য রাজি না হওয়ার কোনো কারণ ছিল না । কারন মেয়ে পছন্দ করেছে কলকাতা যুবরাজকে । রাজি তো হতেই হবে । এভাবেই শুরু হয় তাদের জীবন কাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button