১৬ কোটি বরবাদ ! নাকি ঘুরে দাঁড়াবেন প্যাট কামিন্স ?

pat cummins
pat cummins

২০২০ সালের আইপিএল প্রথম ম্যাচ খেলতে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স তাদের প্রতিদ্বন্দ্বী ছিল মুম্বাই ইন্ডিয়ান্স মুম্বাই এর সঙ্গে কলকাতার খুবই খারাপ পারফর্মেন্স তাও আবার প্রথম ম্যাচেই তাদের সাথে টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক দুজনের মাথায় মুম্বাই ইন্ডিয়ান্সের উইকেটরক্ষক ব্যাটসম্যান ডি কক কে আউট করে ফিরিয়ে দেন শিভম মাভি । তারপর ব্যাটিং করতে আসেন সূর্যকুমার যাদব । অত্যন্ত ছন্দে লাগছিলো রোহিতকে সঙ্গে সূর্য কে ।

pat-cummins-kkr
pat-cummins-kkr

আরও পড়ুনঃ জেনে নিন সুপার ওভার এর নিয়মাবলী

রোহিত শর্মা কে শর্ট বল করা মানে ছক্কা তো হবেই , সেটাই বোধ হয় ভুলে গিয়েছিলেন কামিন্স । একের পর এক শর্ট বল , একের পর এক ছয় । দুর্দান্ত ব্যাটিং করছিলেন সূর্য এবং রোহিত । ২ রান নিতে গিয়ে আউট হয়ে ফিরে চলে যান সূর্যকুমার । রোহিত একদিক থেকে রান করে যাচ্ছিলেন সঙ্গে সঙ্গ পেলেন সৌরভ তিওয়ারি এবং হার্দিকের ।। ৮০ রান করে আউট হয়ে যান রোহিত শর্মা , ততক্ষণ জিতের দোরগোড়ায় মুম্বাই । শেষ ওভার খেলতে আসে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ১৫০ তম ম্যাচ খেলতে আসা কিরণ পোলার্ড । তিনি শেষ ওভারে রান ১৯৫ তে পৌঁছে দেন ।

pat cummins ipl
pat cummins ipl

কলকাতার হয় সবথেকে বাজে বোলিং ফিগার :-

  • লক্ষ্মীপতি বালাজি 51 রান দিয়েছিলেন ।
  • জয়দেব উনাদকট 49 রান ছিলেন
  • প্যাট কামিন্স তিন ওভারে 49 রান দিলেন…

আরও পড়ুনঃ ১০০ তম আই পি এল ম্যাচ জয় মহেন্দ্র সিং ধোনির

জবাবে ব্যাটিং করতে আসে কলকাতা নাইট রাইডার্স । শুভমান গিল এবং সুনীল নারায়ন ওপেনিং শুরু করেন তবে প্রথম পাওয়ার প্লেতে কলকাতা নাইট রাইডার্স দুই ওপেনারকে হারিয়ে ফেলে তিন নম্বরে ব্যাটিং করতে আছে দরদী নায়ক দীনেশ কার্তিক এবং তার নাম্বারে আসে নিতিশ রানা তাদের মধ্যে ছোট্ট একটি পার্টনারশিপ তৈরি করছিল ঠিক তখনই রহুল চাহার দিনেশ কার্তিককে এলবিডব্লিউ করে দেয় আর তারপর থেকে কোন ব্যাটসম্যান সেট হতে দেখা যায়নি তাসের ঘরের মতো একের পর এক উইকেট পড়ে যাচ্ছিল কলকাতা নাইট রাইডার্স এর তবে বল হাতে পাট কাম্মিনস সফল হলেও তিনি মুম্বাই ইন্ডিয়ান্স এবং ভারতের এখন এক নম্বর বোলার জাসপ্রিত বুমরার বলে এক ওভারে চারটি ছক্কা হাঁকিয়েছেন তবে তা কোন কাজের নয় 16 কোটি টাকা দিয়ে তাকে বোলার হিসেবে কিনেছে এবং প্রথম ম্যাচেই 15 বেশি রান রেটে রান দিয়েছেন যা কলকাতা ফ্যানদের ভাবাচ্ছে… ম্যাচ সেরা রোহিত শর্মা ।।