ছবির শুটিং-এ গিয়ে গর্ভপাত হয়েছিল জনপ্রিয় অভিনেত্রী কাজলের, জেনে নিন কিছু অজানা গল্প

নিজস্ব প্রতিবেদন:- বলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী তথা অভিনেতা অজয় দেবগনের স্ত্রী কাজলকে আমরা সকলেই কম বেশি চিনি।চলচ্চিত্রজগতের প্রথম থেকেই অজয় দেবগন এবং কাজল একজন বিখ্যাত তারকা দম্পতি হিসেবে পরিচিত। শুধুমাত্র স্বামী-স্ত্রী নয় একে অপরের খুব ভালো বন্ধু তারা। চলচ্চিত্রজগতের শুটিংয়ের থেকেই একে অপরের সঙ্গে প্রথমে আলাপ হয় তাদের এবং ধীরে ধীরে পরবর্তীতে সেই আলাপ রূপান্তরিত হয় প্রেম সম্পর্কে।প্রথমে পরিবারে কিছু সমস্যা দেখা দিলেও শেষ পর্যন্ত বেশ আনন্দের সহিত বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বর্তমানে অভিনয় জগৎ থেকে কাজল কিছুটা হলেও দূরে সরিয়ে রেখেছেন নিজেকে। তবে জোরকদমে অভিনয় চালিয়ে যাচ্ছেন অজয় দেবগন। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে তাদের বিভিন্ন ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশে দেখা যায়। যুগের সঙ্গে তাল মিলিয়ে অন্যান্য তরুণ তারকাদের মতন কাজল এবং অজয় দেবগন খুবই সক্রিয় সোশ্যাল মিডিয়ায়।নিজেদের নতুন ছবির প্রমোশন থেকে শুরু করে ব্যক্তিগত বিভিন্ন মুহূর্ত সবই তারা শেয়ার করে থাকেন ভক্তদের সাথে।

আরও পড়ুনঃ কোভিড আক্রান্ত হয়েও স্ত্রী অঙ্কিতার সঙ্গে হোলি খেললেন মিলিন্দ, কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি দিন কয়েক আগেই পুরনো স্মৃতিচারণ করতে গিয়ে অতীতের কিছু মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন কাজল। সেখানে অজয়ের সঙ্গে তারা লাখ থেকে শুরু করে তাদের প্রেম সম্পর্ক এবং বিয়ে পর্যন্ত বিস্তারিত তথ্য জানিয়েছেন অভিনেত্রী। শুধুমাত্র তাই নয়, ভক্তদের সাথে তার জীবনের একটি ভয়াবহ অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন কাজল। জানা গিয়েছে,বিয়ের পরপরই যখন কাভি খুশি কাভি গাম সিনেমার শ্যুটিং চলছিল সেই সময় আচমকা গর্ভপাত হয় কাজলের। ছবির প্রমোশনের পর মুক্তি পাওয়ার সময় বেশ কিছু দিন হাসপাতালে ছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী।বাণিজ্যিকভাবে সেই সময়ে এই ছবিটি বহুল পরিমাণে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে সেই আনন্দ উপভোগ করতে পারেননি কাজল।

আরও পড়ুনঃ ভোট মুখী বাংলায় কেমন থাকবে আজকের আবহাওয়া? বিস্তারিত জানালো আবহাওয়া দপ্তর

তার অভিনীত ছবির সাফল্য লাভ করলেও সন্তানের মৃত্যুতে প্রায় সম্পূর্ণরূপে ভেঙে গিয়ে ছিলেন অভিনেত্রী। এমনকি বেশ কিছুদিন যাবৎ স্বামী অজয় দেবগনের সঙ্গে তার মনোমালিন্য সৃষ্টি হয়।তবে বেশ দক্ষতার সাথে অসম্পূর্ণ ব্যাপারটিকে নিয়ন্ত্রণের নিয়ে কাজলের মানসিক অবস্থার উন্নতি তে তাকে সাহায্য করেন। পরবর্তীতে নাইসা এবং যুগ নামে তাদের দুই সন্তানের জন্ম হয়। আপাতত দুই সন্তানসহ ওই তারকা দম্পতির জমিয়ে নিজেদের সংসার চালিয়ে যাচ্ছেন। মনোমালিন্য এবং হাজারো বিবাদের সৃষ্টির পরেও আজ পর্যন্ত কখনো একে অপরের থেকে আলাদা হতে দেখা যায়নি এই জুটিকে। বলিউডের অন্যান্য তারকাদের মতো সময়ের সাথে তাল মিলিয়ে বিবাহবিচ্ছেদের পথেও হাঁটেননি তারা।

আরও পড়ুনঃ পিসি সোহা আলি খানের মেয়ে ইনায়ার সঙ্গে হোলি উৎসব উদযাপন করলেন সইফ পুত্র তৈমুর

তাই এককথায় তাদেরকে আদর্শ দম্পতির তালিকাতে সহজেই ফেলা যায়। অনুরাগীদের আসা পরবর্তী বছরগুলোতে ও ঠিক একই ভাবে একসাথে জীবন যাপন করবেন এই দুই তারকা। বলিউডে কাজলের সর্বশেষ অভিনীত ছবি শাহরুখ খানের বিপরীতে দিলওয়ালে। এই ছবিতে শাহরুখ ছাড়াও বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন সহ আরো অনেকে কাজ করেছিলেন। অপরদিকে আপাতত অজয় দেবগনগঙ্গুবাই কথিয়াওয়াদি, ময়দান, মে ডে ছবিতে একাধিক বড় ব্যানারের চলচ্চিত্রে অভিনয় করছেন। খুব শীঘ্রই এই ছবিগুলি মুক্তির অপেক্ষায় রয়েছে।তবে দিন কয়েক আগেই বিতর্কের মুখে পড়ে গিয়েছিলেন অজয় দেবগন।অজয় দেবগনের মতো দেখতে হুবহু এক ব্যক্তিকে দিল্লির এক পানশালায় মধ্যরাতে মারধোর করা হলে সেই ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে। আর তাতেই সেই ব্যক্তিকে নিয়ে জল্পনা সৃষ্টি হয়েছিল। প্রায় হুবহু এক দেখতে হওয়ায় অনুরাগীদের মধ্যে অনেকেই তাকে অজয় দেবগন বলে ভুল করেছিলেন। যদিও পরে রীতিমতো এক বিবৃতি প্রকাশ করে অজয় জানান বিগত চোদ্দ মাসে তিনি দিল্লীতে প্রবেশ করেননি। তাই কোন ঘটনা ভাইরাল করার আগে যেন যাচাই করে নেওয়া হয়।