ডিসেম্বরের মধ্যে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতির শাসন জারি করা হবে ,চাঞ্চল্যকর দাবী করলেন এই নেতার

ডিসেম্বরের মধ্যে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতির শাসন জারি করা হবে ,চাঞ্চল্যকর দাবী করলেন এই নেতার
ডিসেম্বরের মধ্যে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতির শাসন জারি করা হবে ,চাঞ্চল্যকর দাবী করলেন এই নেতার

কলকাতাহান্ট.কমডিসেম্বরের মধ্যে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতির শাসন জারি করা হবে বলে মন্তব্য করেছেন বিজেপি সাংসদ সোমিত্র খাঁ। টিএমসিও তাকে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছিল, দাবি করে যে বিজেপি-শাসিত উত্তরপ্রদেশ এবং গুজরাটে আইনের শাসন বন্ধ হয়ে গেছে এবং জাফর পার্টির নেতাদের এই রাজ্যগুলিতে মনোযোগ দেওয়া উচিত। পশ্চিমবঙ্গ বিজেপি যুব মোর্চার সভাপতি ও এমপি সৌমিত্র খান দাবি করেছেন যে তৃণমূল কংগ্রেস সরকারের অধীনে আইন শৃঙ্খলা ভেঙে গেছে এবং ডিসেম্বরের মধ্যে রাজ্যে রাষ্ট্রপতির শাসন জারি করা হবে। রাজ্যতে বিজেপি কর্মীদের হত্যার বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকেও সতর্ক করেছিলেন খান।

আরও পড়ুন – এ রাজ্যে কি রাষ্ট্রপতি শাসন? জল্পনা উস্কে দিলেন অমিত শাহ

তিনি বলেছেন, “রাজ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি পুরোপুরি ধসে পড়েছে। বিজেপি কর্মীদের হত্যাই একটি নিত্য বিষয় I আমি আপনাদের সকলকে আশ্বস্ত করতে চাই যে এই বছরের ডিসেম্বরের মধ্যে রাজ্যে রাষ্ট্রপতিদের শাসন জারি করা হবে,” খান বলেছিলেন। তাঁর ভাষণের একটি ভিডিও ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বিজেপির জাতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়ভার্জীয়া এবং কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিও রাজ্যে রাষ্ট্রপতিদের শাসনের দাবিতে খানের এই মন্তব্য কাছাকাছি এসেছিল।

আরও পড়ুন – বাসের মধ্যে পুত্র সন্তানের জন্ম দিলেন এক মহিলা, সদ্যজাতর নাম রাখা হল ‘রানার’

সোমিত্র খাঁ র  বক্তব্য সম্পর্কে মন্তব্য করতে চাইলে টিএমসির সিনিয়র সাংসদ সাওগাতো রায় বলেছিলেন যে বিজেপি নেতাদের উচিত গুজরাট এবং উত্তরপ্রদেশে, যেখানে আইনের শাসন বিদ্যমান ছিল না, সেখানে তাদের মনোযোগ দেওয়া উচিত। “বিজেপি রাজ্য সরকারকে কুখ্যাত করার জন্য আইন শৃঙ্খলা রক্ষার বিষয়টি উত্থাপন করার চেষ্টা করছে। বামফ্রন্টের শাসনামলে যে পরিস্থিতি ছিল তার চেয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভাল। তাদের (বিজেপি নেতা) উচিত উত্তরের দিকে মনোযোগ সরিয়ে নেওয়া প্রদেশ এবং গুজরাটে, যেখানে আইনের শাসনের অস্তিত্ব বন্ধ হয়ে গেছে, “তিনি বলেছিলেন