ravichandran-ashwin-has-renamed-the-twitter-handle
ravichandran-ashwin-has-renamed-the-twitter-handle
Advertisement

Kolkata Hunt Sports Desk: ক্রমবর্ধমান করোনা ভাইরাস উদ্বেগের মাঝে একটি শক্ত বার্তা দেওয়ার জন্য মঙ্গলবার নিজের টুইটারের নাম পরিবর্তন করে প্রিমিয়ার ভারতের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। চীনের উহান শহরে সর্বপ্রথম উদ্ভূত উপন্যাসটি করোনাভাইরাস মহামারীটি বিশ্বজুড়ে মানুষের জীবনকে প্রভাবিত করেছে। মঙ্গলবার সকাল অবধি মৃতের সংখ্যা বেড়েছে 16,০০০ এরও বেশি। .

ভারতে, 499 জনকে করোনভাইরাস নিয়ে ইতিবাচক পরীক্ষা করা হয়েছে এবং কমপক্ষে আট জনের জীবন দাবি করেছে। .

‘ভারতের অভ্যন্তরে থাকতে দিন’

করোনা ভাইরাস মহামারী সহ্য করার জন্য বাড়িতে থাকা এবং নিজেকে স্ব-বিচ্ছিন্ন রাখা গুরুত্বপূর্ণ। এই সময়ে, আশ্বিন সোশ্যাল মিডিয়ায় একটি শক্ত বার্তা পাঠিয়েছিলেন, তার নাম পরিবর্তন করে ‘ভারতের অভ্যন্তরে থাকতে দিন’ করোনা ভাইরাস মহামারীর প্রেক্ষাপটে এটি গ্লোবালের আশেপাশের মানুষের সচেতনতা হিসাবে আসে।

আশ্বিন দেশের অন্যতম রোল মডেল হওয়ায় এটি মানুষকে সাবধানতা অবলম্বন করার কার্যকর উপায় হিসাবে কাজ করতে পারে। তবে একটি সমীক্ষায় দেখা গেছে, মহামারী সম্পর্কে ভারতীয়রা সবচেয়ে কম চিন্তিত।
আশ্বিনের পাশাপাশি, এমনকি ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং ক্রিকেট সম্প্রদায়ের অন্যরাও মানুষকে বাড়ির ভিতরে থাকতে অনুরোধ করেছেন। .

করোনা ভাইরাস বড় ধরনের ক্রীড়া ইভেন্টগুলি ডাকা বা পুনরায় নির্ধারিত করতে বাধ্য করেছে। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের শেষ সিরিজটি প্রথম ম্যাচটি ধুয়ে ফেলার পরে পুনরায় নির্ধারিত হবে। পাকিস্তান সুপার লিগকে (পিএসএল) ডাকা হয়েছিল যখন আইপিএল ২০২০ এর 15 ই এপ্রিলের মধ্যে পার্থক্য ছিল। .

তালিকার সর্বশেষতম, 2020 অলিম্পিক স্থগিত করা হবে, অভিজ্ঞ আইওসি সদস্য ডিক পাউন্ড আজ মার্কিন যুক্তরাষ্ট্রে জানিয়েছেন। .