২ মিনিটেই দেড় লক্ষ চিনা ফোন বিক্রি হলো

real me c11 1.5 lac phone sold in less than 2 min
real me c11 1.5 lac phone sold in less than 2 min

বর্তমানে ভারত-চিন সীমান্তে মনোমালিন্যের কারনে সারা দেশবাসি সরব হয়েছে। এক জোট হয়েছে লক্ষ লক্ষ ভারতীয়। চিনা পন্য বয়কট করার দাবিতে পথে নেমেছে লক্ষ লক্ষ মানুষ। সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে বয়কট চাইনা এর সরব।

সোশ্যাল মিডিয়া তে দেখা যাচ্ছে কেও কেও তো আবার চিনা পন্য ভাংচুর ও করছেন। তো কেও আবার চিনা পণ্য বিক্রয় ই করতে চান না। কিন্তু তথ্য তো সেটা ভুল বলে প্রমান করে দিচ্ছে।

বুধবার দিন Realme c11 ফোনের প্রথম ফ্ল্যাশ সেল ছিল। এই ফ্ল্যাশ সেল অনুষ্ঠিত হয়েছিলো রিয়েলমির নিজস্ব ওয়েবসাইটে ও Flipcart এ। Realme কোম্পানির তরফ থেকে জানানো হয়েছিলো এই ফ্ল্যাশ সেলে দেড় লক্ষ ফোন দেওয়া হবে। সেই মতো যথারীতি সেল ও শুরু হয়।

সেল শুরু হওয়ার মাত্র ২ মিনিটের মধ্যেই দেড় লক্ষ ফোন বিক্রি হয়ে যায়। কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে ফোনটির আগামী সেল অনুষ্ঠিত হবে আগামী ২৯ জুলাই ঠিক দুপুর ১২ টায়।

তবে কথা টা হলো! মানুষ যদি সত্যিই চিনা জিনিস বয়কট করতে চায় তাহলে মাত্র ২ মিনিটেই দেড় লক্ষ ফোন কি করে বিক্রি হয়। তাহলে কিসের এতো আন্দোলন? কিসের এতো কলরব চাইনা বয়কট? যদি চিনা জিনিস কিনতেই হয়? আপনার মতামত নিচে জানাতে ভুলবেন না

Get all the Latest Bengali News KolkataHunt.Com. catch out all Bangla Khobor here, follow us on Twitter and Facebook, Instagram