বড়ো বড়ো বেগুন নিয়ে আবার হাজির হট রিমপি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই ইউটিউবার🤤

কলকাতা হান্ট ডেস্কঃ  নতুন নতুন স্বাদের রান্না খেতে আমরা সবাই ভালোবাসি। আর এখন আমরা রান্নার জন্য ইউটিউবের ওপর বেশি নির্ভর করে থাকি। ইউটিউবে বিভিন্ন ধরনের রেসিপি দেখি আর সেই মতো রান্না করে থাকি। সকলের কাছেই আলুপোস্ত, বেগুন ভর্তা, কুমড়ো ভর্তা এগুলো খুব পছন্দের এক একটি পদ। এগুলো খেতে সবাই খুব পছন্দ করেন।

লেটেস্ট খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

ইউটিউবে অনেকেরই রান্নার চ্যানেল রয়েছে। সম্প্রতি ইউটিউবে “ইউনিক ফুড ভিলেজ” নামক একটি ইউটিউব চ্যানেল খুব জনপ্রিয় হয়েছে। এই চ্যানেলটি দেখে সবার চক্ষু চড়কগাছ হয়ে গেছে। এই চ্যানেলের রিম্পি পর্না এখন ভাইরাল হয়ে গেছে। এই চ্যানেলে আপাততঃ পাঁচটি রেসিপি রয়েছে-আলু পোস্ত, মিষ্টি কুমড়ার ভর্তা, বেগুন ভর্তা, ডিম কষা এবং টমেটোর চাটনি। সবকটি ভিডিওতেই একেবারে অন্য রকম পোষাকে ধরা দিয়েছেন রিম্পি।

ভিডিও গুলোতে তাকে দেখা গেছে খোলামেলা ব্লাউজে আর পাতলা শাড়িতে। তাঁর খোলা চুলের জন্য তাঁকে মোহময়ী লাগছে। আর উন্মুক্ত স্তনযুগল সবচেয়ে বেশি আকর্ষণ কেড়ে নিয়েছে। এমন লুকেই নির্দিধায় বিভিন্ন পদ রান্না করে চলেছেন এই ইউটিউবার।

তবে এমন ক্লিভেজ দেখিয়ে রান্না করে ভাইরাল হওয়ার কোনো মানেই হয় না বলে মন্তব্য করেছেন কিছু ব্যক্তি। আবার কিছুজন বিষয়টিকে উপভোগ করেছেন, মজা নিয়েছেন খুব। ভালো মন্দ মিশিয়ে বহু মন্তব্যে ভরে গেছে এই চ্যানেলের কমেন্ট বক্স। আর এইসবের ফলে রিম্পির চ্যানেলের রিচ আগের থেকে অনেক বেড়ে গেছে। এখন ১.২ মিলিয়ন দর্শক এঈ চ্যানেলের। আর এই চ্যানেলের সাবস্ক্রাইবার ৭৫.৩ হাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button