কিং খান পরিবারের মান সম্মান মাটিতে মেশাচ্ছে, মেয়ে সুহানা

Sharukh Konya
ছবিঃ গুগল
Advertisement

বর্তমান যুগে বলিউড তারকাদের মতো যাদের নাম শিখরে পাওয়া যায় তাদের মধ্যো অন্যতম একটি নাম হলো শাহরুখ খান। তিনি সত্যিই এক অতি সাধারন ঘর থেকে উঠে এসেছেনএবং তার কঠোর পরিশ্রমের জন্য তিনি তার জীবনের এই স্থানে পৌঁছেছে। তিনি তার খ্যাতির জোড়ে সবার কাছে “বাদশা” নামে পরিচিত। কিন্তু প্রথম দিকে তার জীবন যাপন ছিল একেবারে সাধারণ।

Sharush er Meye
ছবিঃ গুগল

জীবনে এই উন্নতিতে পৌঁছানোর জন্য তাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। তবেই আজ তিনি হয়ে উঠেছেন বলিউডের বাদশা এবং তাঁর এই কঠোর পরিশ্রমের সময় প্রথম থেকেই পাশে ছিলেন তার স্ত্রী গৌরী দেবী।১৯৯১ সালে তিনি গোরী দেবীকে বিয়ে করেন এবং তার পরের বছরই তার ছবি দিওয়ানা মুক্তি পায় এরপর থেকে তিনি তাঁর ক্যারিয়ারে পিছনে ফিরে তাকাননি। তিনি এবং তার স্ত্রী অনেক পরিশ্রমের পর এই জায়গায় পৌঁছেছে তারা জীবনের আসল সংঘর্ষটা বোঝে।

আরও পড়ুনঃ শ্রেয়া ঘোষালের গান আবার ভাইরাল – উপার্জিত অর্থ দিয়ে সাহায্য করলেন দরিদ্রদের

Sharukh Khan Girl Hot Look
ছবিঃ গুগল

তারা দুজনই বেশ সংবেদনশীল এবং এ জন্যই উশৃঙ্খল জীবনযাপন তারা পছন্দ করেন না। তাদের তিন সন্তান প্রথম সন্তান হলেন আরিয়ান, দ্বিতীয় সন্তান সোহানা এবং সবচেয়ে ছোট সন্তান আব্রাম। ২০০০ সালে জন্ম হয়েছিল সুহানার। এখন তার বয়স ২০।

Sharukh khan Girl Hot Photos
ছবিঃ গুগল

বড় হওয়ার সাথে সাথে সুহানার জীবনযাত্রা নিয়ে মিডিয়া জগতে সৃষ্টি হযেছে প্রচুর বিতর্কের। সম্প্রতি শাহরুখ খান পারিবারিক ছুটিতে ইউরোপে গিয়েছিলেন। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন সুহানা। ফটোতে, তাকে বিকিনি পরে বিচ্ -এ খেলা করতে দেখা গেছে। ছবিতে শাহরুখের ছেলে আব্রামকেও দেখা যাচ্ছে। আর এখানেই জল ঘোলা হতে শুরু হয়। তার এই বিকিনি পরা ছবি নিয়ে শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

আরও পড়ুনঃ জিয়া খানের সঙ্গে ঘনিষ্ঠতার ভিডিও ফাঁস, পুরনো ভিডিও ভাইরাল

বিভিন্ন মানুষ বিভিন্ন ভাবে তার প্রতি মন্তব্য করে। কেউ বলেন যে তিনি তার বাবা তৈরি সম্মান মাটিতে মেশাচ্ছে।আবার অনেকে বলেন যে তিনি দেশীয় সংস্কৃতিকে ভুলে যাচ্ছেন। কিছু মানুষ বলেছে যে, মুসলিম সম্প্রদায়ের মেয়ে হয়ে এভাবে শরীর দেখানো ইসলাম বিরুদ্ধ। তার জাহান্নামেও জায়গা হবে না।

আরও পড়ুনঃ বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার জীবনে আসছে নতুন অতিথি

তার এই সমস্ত কার্যকলাপের ফলে দিন দিন ঝামেলা বেড়েই চলছিল খান পরিবারে। তার এই অধঃপতনের কারণ দেখে মুখ খুলতে বাধ্য হয়েছিলেন কিং খান। তিনি বলেছেন “স্বাধীনতা দিয়েছি বলে এই নয় যে তুমি পর্নস্টার হবে। “তিনি আরো বলেন যে, “সেলিব্রিটিদের একটু ভেবেচিন্তে চলতে হয়, না হলে তাদের সমালোচনার মুখে পড়তে হয়।

Advertisement