শ্রেয়া ঘোষালের গান আবার ভাইরাল – উপার্জিত অর্থ দিয়ে সাহায্য করলেন দরিদ্রদের…

shreya ghosal new song gone viral
shreya ghosal new song gone viral
Advertisement

২০২০ সাল শুরু হয়েছে করোনা ভাইরাস কে নিয়ে । যার ফলে আজ অব্দি আমরা নাজেহাল হয়ে উঠেছি। করোনা থেকে বাঁচতে সবাই এখন গৃহ বন্দি । সবার কাজ বন্ধ , কারোর আয় ইনকাম হচ্ছে না । করোনা থেকে পুরোপুরি সেরে উঠতে সরকারের অনেক সময় লেগে যাবে । যেহেতু আমরা তৃতীয় বিশ্বের দেশ , এখানে খেটে খাওয়ার মানুষের পরিমান বেশি , সবাই সবাইকে সাহায্য করে থাকে তাই দরিদ্র মানুষদের খাওয়ানোর জন্য যে যেভাবে পারে সাহায্য করতে থাকে ।

আরও পড়ুনঃ সুনীল শেট্টির থেকেও হ্যান্ডসাম তার ছেলে, দেখে নিন তার বর্তমান গ্লামারাস লুক

শুধু মাত্র সাধারণ মানুষ ই নয় , একাধিক তারকারা ঝাঁপিয়ে পড়েন । অভিনেতা সোনু সুদ শ্রমিকদের বাড়ি ফেরাতে শুরু করেন তিনি । অনেক মানুষ নিজেদের প্রতিভার জোরে এই লকডাউনের সময় অর্থ উপার্জন করছেন । করোনা প্রকোপ থেকে মুক্ত পাওয়ার জন্য এখন গায়ক গায়িকাদের কনসার্ট বন্ধ হয়ে আছে । তেমনই শ্রেয়া ঘোষালের মতন গায়িকারা সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে অর্থ উপার্জন করে মানুষের মধ্যে বিলিয়ে দেয় ।

আরও পড়ুনঃ বলিউড কাঁপাচ্ছেন বিদেশি সুন্দরীরা, জেনে নিন সেরা ১০ বিদেশি সুন্দরী কারা

তিন মাস আগে নিজের সোশ্যাল সাইটে একটি গানের ভিডিও আপলোড করেন তিনি । ‘ তুজসে নারাজ নেহি জিন্দাগি ‘ গান গেয়েছিলেন তিনি ।খালি গলায় গানটি গান তিনি । ৭ লক্ষের উপর বেশি মানুষ গানটি শুনেছিলেন । তিনি ওই গান গেয়ে যে টাকা রোজগার করেছিলেন তা চলে যায় ত্রাণে । তিন মাস পর আবার গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ।

আরও পড়ুনঃ সকল মনস্কামনা পুরন হবে গনেশের পুজো করলে !

আগে সবই তাকে কেবল মাত্র গায়িকা হিসাবে চিনতেন তবে তাকে এখন মানবিকতার পরিচয় দিতে দেখা যাচ্ছে । তার গানটি পুরানো দিনের আবেগ ফিরিয়ে এনেছে ।। স্বাধীনতা দিবসের দিন তিনি তার ইউটিউব চ্যানেলে ‘আপনি মাটি ‘ নামে নতুন গানের ভিডিও শেয়ার করে সবার ভালোবাসার পাত্রী হয়ে উঠেছেন ।

Advertisement