মোদির বিরুদ্ধে বিরোধীদের একজোট হয়ে আন্দোলন করলেন সোনিয়া গান্ধী।

মোদির বিরুদ্ধে বিরোধীদের একজোট হয়ে আন্দোলন করলেন সোনিয়া গান্ধী।
মোদির বিরুদ্ধে বিরোধীদের একজোট হয়ে আন্দোলন করলেন সোনিয়া গান্ধী।

কলকাতাহান্ট.কমনরেন্দ্র মোদী ২০১৪ সালে ভারতের প্রধানমন্ত্রী হিসেবে যোগদান করেন। তিনি আগে গুজরাটের মুখ্যমন্ত্রী পদে নিযুক্ত ছিলেন। কিন্তু তিনি প্রধানমন্ত্রী আসনে বসার পর থেকে দেশের উন্নতির সঙ্গে সঙ্গে দেশের কোথাও কোথাও খামতি থেকেই গেছে। আর সেসব খামতি গুলো থেকেই তর্ক বিতর্ক তৈরি হয়েছে নানান।

আরও পড়ুন –  যোগীর রাজ্যে ভো*ট দিচ্ছে সানিলিওন, সোনম কাপুর, অনিল কাপুর জানুন একি কান্ড

নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রীর আসনে বসার পর দেশে একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে। এ করণা পরিস্থিতিতে দেশের স্বাস্থ্য কেন্দ্র গুলির দিকে ঠিকভাবে পরিষেবা কোন ব্যবস্থায় নেই। এছাড়াও ভারতে বেকারত্বের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে আর আত্মহত্যার দিক দিয়েও অন্যান্য দেশের থেকে এগিয়ে আছে।

আরও পড়ুন –  বিজেপি নেতা মনি শুক্লার হ*ত্যা*র অ*ভি*যো*গ উঠল বিজেপির পক্ষ থেকে

তাছাড়া ভারতে নারী সুরক্ষা নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। আরো নানান রকমের অভিযোগ আছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে। আর এই সুযোগটাকে কাজে লাগিয়েছে সোনিয়া গান্ধী। তিনি কংগ্রেসের সদস্য দের উদ্দেশ্যে ডিজিটালভাবে বার্তা পাঠান। তিনি সেখানে বলেন মোদির কিছু ব্যর্থতার কথা এবং কংগ্রেসের একজোট হয়ে লড়তে হতে পারে সেকথাও তিনি বলেন।সোনিয়া গান্ধীকে বেশ কিছুদিন এই রাজনৈতিক বিষয়ে চুপ থাকতে দেখা গেছে তবে তিনি এইবার মোদী সরকারের বিরুদ্ধে তিনি মুখ খুলেছেন