জন্মদিন উপলক্ষে বিনামূল্যে চিকিৎসা শিবিরের আয়োজন করলেন সুপারহিরো সোনু সুদ

images (22)

সোনু সুদ ৩০ জুলাই তাঁর জন্মদিন উপলক্ষে ভারতজুড়ে বিনামূল্যে চিকিতৎসা শিবিরের আয়োজন করবেন। তালাবন্ধের মধ্যে তিনি অভিবাসী শ্রমিকদের সহায়তা করতে বেশ সক্রিয় ছিলেন। আরও জানতে নীচে পড়ুন।

তালাবন্ধের মধ্যে অভিনেতা সোনু সুদ অভাবী মানুষের কাছে সুপার হিরো হয়ে উঠেছেন। এই কঠিন সময়ে তিনি হাজার হাজার মানুষের জন্য ত্রাণকর্তা হয়েছিলেন এবং প্রত্যেকেই সুদের প্রতি চির কৃতজ্ঞ।

সোনু সুদ প্রথমে দরিদ্রদের নিখরচায় খাবার বিতরণের সহজ কাজটি দিয়ে শুরু করেছিলেন এবং পরে তালাবদ্ধ হওয়ার কারণে শহরে আটকে থাকা অভিবাসী শ্রমিকদের সহায়তার আরও বড় মিশন অর্জন করেছিলেন। তিনি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে বেশ সক্রিয় ছিলেন, তাঁর সাহায্যের জন্য জিজ্ঞাসা করা লোকেদের টুইটের জবাব দিয়ে।

বাস্তব জীবনের নায়ক আজ এক বছর বয়সী হয়ে উঠেছে এবং এই বিশেষ অনুষ্ঠানটি উদযাপন করার জন্য, তিনি ভারতজুড়ে বিনামূল্যে চিকিতৎসা শিবিরের ব্যবস্থা করার পরিকল্পনা করেছেন। একই কথা বলতে গিয়ে সোনু বলেছিলেন যে তিনি আশা করছেন যে প্রায় ৫০,০০০ লোক এই মহৎ উদ্যোগে সক্রিয়ভাবে অংশ নেবে।

খবরে বলা হয়েছে, সোনু গ্রামাঞ্চলের গ্রাম পঞ্চায়েত ও প্রধানদের সাথে মেডিকেল ক্যাম্প স্থাপনে সহায়তা করার জন্য সমন্বয় করে আসছেন। অভিনেতা ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ওড়িশার চিকিতৎসকদের সাথে প্রচারাভিযানের অংশ হওয়ার জন্য অনুরোধ করেছেন। এই শিবিরগুলি নিখরচায় চিকিতৎসা এবং অন্যান্য স্বাস্থ্য সম্পর্কিত সুবিধা সরবরাহ করবে।

সোনু সুদের মহৎ ভঙ্গিমার কথা বলতে গিয়ে, এই অভিনেতা অভিবাসী শ্রমিকদের ঘরে পৌঁছে দিতে সহায়তা করার জন্য প্রাইভেট বাসের ব্যবস্থা করেছিলেন, তিনি কেরালা থেকে আটকে থাকা মহিলা অভিবাসী শ্রমিকদের ওড়িশায় বিমান চালানোর ব্যবস্থাও করেছিলেন।

এই মহৎ কাজগুলির দ্বারা তিনি এককথায় সবার মনে যায়গা করে নিয়েছেন।