হেডফোন এর ভিতর ঢুকে বসে রয়েছে একটি জ্যান্ত মাকড়সা, দেখুন সেই দৃশ্য

হেডফোন এর ভিতর ঢুকে বসে রয়েছে একটি জ্যান্ত মাকড়সা, দেখুন সেই দৃশ্য
হেডফোন এর ভিতর ঢুকে বসে রয়েছে একটি জ্যান্ত মাকড়সা, দেখুন সেই দৃশ্য

কলকাতাহান্ট.কম : সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনারা সিউড়ে উঠবেন। একটি হেডফোন এর ভিতর ঢুকে বসে রয়েছে একটি জ্যান্ত মাকড়সা। এবং সেটি এমনভাবে ঢুকে বসে আছে যে কেউ যদি সে হেডফোনটাকে কানে দেয় তাহলে নিমেষের মধ্যে ঘটে যেতে পারে বিপদ।

আরও পড়ুনঃ জামাইকে কোলে নিয়ে শাশুড়ির উদুম নাচ, দেখুন সেই ভাইরাল ভিডিও

অস্ট্রেলিয়ার একটি সংবাদমাধ্যমের ফেসবুক পেজে এটি প্রথম পোস্ট হয়। ভিডিওটির মধ্যে দেখা গেছে যে একটি বড় হেডফোন এর ভিতর একটি মাকড়সা ঢুকে বসে রয়েছে এবং হেডফোনের মালিক সেটিকে বের করার আপ্রাণ চেষ্টা চালাচ্ছে। কিন্তু অনেক চেষ্টার পরও সে মাকড়সাটাকে বের করতে পরাস্ত হন। মাকড়সাটি যেন সেখান থেকে বেরোতে একেবারেই নারাজ।

আরও পড়ুনঃ প্রেমিকার সঙ্গে রোমান্টিক নাচে অন্তরঙ্গ কৃষ্ণকলির নিখিল, মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও

ওলি হার্সট নামে এক ব্যক্তি এই ভিডিওটি প্রথম শেয়ার করেন। হেডফোনের মালিক কানে দেওয়ার পরেই বুঝতে পারেছিলেন যে হেডফোনের ভেতর কিছু একটা আছে, খতিয়ে দেখতে তিনি দেখতে পান ওই বৃহৎ মাকড়সাটাকে এবং দেখার সাথে সাথেই তিনি সেটাকে ওখান থেকে বের করার অনেক চেষ্টা করেন। কিন্তু ২৭ সেকেন্ডের ভিডিওটির মধ্যেও সেটিকে বের হতে দেখা যায়নি।

আরও পড়ুনঃ তবে কি টলিউড ছেড়ে হলিউডে গেলেন অভিনেত্রী? জল্পনা সোশ্যাল মিডিয়াতে

সে যেন তার বাসা ছেড়ে যাবেই না। ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল হওয়ার জন্য বেশি সময় নেয় নি। কমেন্টবক্সে অনেক নেটিজেনরা তাদের সাথে ঘটা এরকম কিছু ঘটনার অভিজ্ঞতাও শেয়ার করেছেন। এবার থেকে হেডফোন কেনার আগে আপনারা শতর্ক হয়ে যান।