যোগীর রাজ্যে ভো*ট দিচ্ছে সানিলিওন, সোনম কাপুর, অনিল কাপুর জানুন একি কান্ড

যোগীর রাজ্যে ভো*ট দিচ্ছে সানিলিওন, সোনম কাপুর, অনিল কাপুর জানুন একি কান্ড
যোগীর রাজ্যে ভো*ট দিচ্ছে সানিলিওন, সোনম কাপুর, অনিল কাপুর জানুন একি কান্ড

কলকাতাহান্ট.কম : ভোটের আগে সমস্ত জেলাতেই ভোটার লিস্টের সংশোধন পর্ব চলে। তেমনি সংশোধনপর্ব চলছিল উত্তরপ্রদেশের ভোটারলিস্টের। ভোটারলিস্ট সংশোধনের সময় চোখে পড়ল এক অবিশ্বাস্য ব্যাপার।

পূর্ব ইউপির সিদ্ধার্থনগর জেলার ব্লক-লেভেল অফিসার প্রমিলা দেবী তার জীবনের সব থেকে বড়ো ধাক্কা খেলেন যখন আসন্ন পঞ্চায়েত নির্বাচনের তালিকা দেখে। কারণ সেই তালিকায় যে রয়েছে ওসামা বিন লাদেনের নাম, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার নাম, মুলায়ম সিং যাদবের নাম, সোনম কাপুরের নাম , আর তার থেকেও বড় চমক যেটা সেখানে নাম রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম।

আরও পড়ুনঃ করোনা-কে হারালেন আমাদের সকলের প্রিয় ফেলুদা, কোভিড মুক্ত সৌমিত্র চট্টোপাধ্যায়।

তালিকা অনুসারে, এক সোনম কাপুর ডি / ও অনিল কাপুরও ভাইসাহিয়ার বাসিন্দা। ভোটারদের একজনের নাম ছিল ‘পানখা’, ‘চেক’ এর পুত্র এবং তেমনই রয়েছে এবং অবিশ্বাস্য ব্যাপার এটাই যে তার বাবার পরিচয়ে আছেন ‘মোদী’।  ২০১৫ সালের পঞ্চায়েত নির্বাচনের আগে এই তালিকাটি সংশোধন করা হয়েছিল এবং বিএলও প্রমিলা দেবীকে আগামী বছরের নির্বাচনের জন্য সংশোধন করার জন্য দেওয়া হয়েছিল, সম্ভবত আগামী বছর অনুষ্ঠিত হতে পারে।

আরও পড়ুনঃ বিজেপি নেতা মনি শুক্লার হ*ত্যা*র অ*ভি*যো*গ উঠল বিজেপির পক্ষ থেকে

এই ব্যাপারে প্রমিলা দেবী বলেন, “৫ ই অক্টোবর এসডিও পঞ্চায়েত অফিস আমাকে কালনাগাদ ও সংশোধন করার জন্য ভোটার তালিকা হস্তান্তর করেছিল। পর্যালোচনা চলাকালীন, আমি সন্দেহজনক নামগুলি খুঁজে পেয়েছি এবং এটি সম্পর্কে অনুসন্ধান করেছি। মঙ্গলবার গ্রাম পঞ্চায়েতে কোনও নামই পাওয়া যায়নি। তিনি আরও বলেন, “২০১৫ সালের পঞ্চায়েত নির্বাচনের আগে এই দুরাচরণের কারণে সন্দেহজনক নাম যুক্ত করা হয়েছিল, তবে এখন আমাকে এটি সংশোধন করতে হবে,”