এক নজরে দেখে নিন এবছরের রাজস্থান রয়্যালস এর তালিকা

Rajasthan Royals
Rajasthan Royals
Advertisement

আইপিএল সিজিন ১ এর চ্যাম্পিয়ন রাজস্থান রয়্যালস ।। সেইন ওয়ার্নের নেতৃত্বে ২০০৮ সালে প্রথমবারের জন্য চ্যাম্পিয়ন হয় রাজস্থান রয়্যালস তাও আবার ধোনি বাহিনী চেন্নাই সুপার কিংসকে হারিয়ে ।। প্রথম মরসুমে রাজস্থান খুব ভালো পারফরম্যান্স দেয়, তারপর থেকে তাদের আর তেমন পারফরম্যান্স দিতে দেখা যায়নি কোনো মরসুমে ।।

তবে অবশ্যই এটা মানতে হবে যে রাহুল দ্রাবিড়, শেন ওয়াটসন , সেন ওয়ার্ন , স্টিভ স্মিথ , অজিঙ্কা রাহানে ব্র্যাড হগ দের মত বড় বড় খেলোয়ার রাজস্থান রয়েলস এর হয়ে খেলে গিয়েছে । তবে চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেয়েছে তারা একবারই ।।

ম্যাচ ফিক্সিংয়ের কারণে সি এস কে এর সাথে দু’বছর ব্যান হয়েছিল এই দল।। ২০১৮ সালে ফিরে আসে আবার আইপিএলে … তবে তেমন পারফরম্যান্স দেখাতে পারেনি ।। ২০১৯ এ ও চলিনি দল ।। দু দু বার হয়েছে অধিনায়ক পরিবর্তন ।। তবুও লাভের লাভ কিছুই হয় নি ।।

তবে অনেক নামকরা খেলোয়াড় আছে যায় আইপিএল মরসুমে তাদের কাছে ।।রয়্যালস শুরু করে ভালো কিন্তু শেষের দিকে একদমই খেলতে পারে না ।। ২০২০ সালে দলটি অত্যন্ত ভালো এবং জেতার জন্য একটি সামঞ্জস্য দল বানিয়েছে রাজস্থান রয়্যালস ।। দেখে নিন ২০২০ সালের রাজস্থান রয়্যালসের টিম …

স্টিভেন স্মিথ(অধিনায়ক ), বেন স্টোকস, সঞ্জু স্যামসন, জোফরা আর্চার, জোস বাটলার, অঙ্কিত রাজপুত, রাহুল তেওয়াতিয়া, রবিন উথাপ্পা, জয়দেব উনাদকাত, বরুণ অ্যারন, যশাস্বি জাইসওয়াল, মায়াঙ্ক মার্কে, কার্তিক ত্যাগী, টম কাররান, অ্যান্ড্রু টাই, অনুজ রাওয়াত, ডেভিড মিলার , ওশানে টমাস, শশাঙ্ক সিং, মহিপাল লোমার, মনান ভোহরা, রিয়ান পরাগ, শ্রেয়াস গোপাল, অনিরুদ্ধ যোশি, আকাশ সিংহ।

Advertisement