মা হলেন শুভশ্রী, চক্রবর্তী ও গাঙ্গুলী পরিবারে নেমে এলো খুশির ঝড়

The mother is Shubhshree, Chakraborty and GangulyThe mother is Shubhshree, Chakraborty and Ganguly
ছবিঃ গুগল
Advertisement

মা হলেন শুভশ্রী। বাবা হলেন রাজ চক্রবর্তী। শনিবার সকালেই চক্রবর্তী পরিবারে নেমে এল খুশির খবর। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। আনন্দের ঝড় নেমেছে চক্রবর্তী ও গাঙ্গুলি পরিবারে। তারা সন্তানের নাম রেখেছেন যুবান চক্রবর্তী।

১ টা বেজে ৩৩ মিনিটে শুভশ্রী সন্তানের জন্ম দিয়েছেন। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয় রাজ-শুভশ্রীর সন্তানের। তারা ডা. প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে ছিলেন। শুভশ্রীর ছেলের ওজন হয়েছে প্রায় ৩ কেজি। সন্তানের জন্মের সময় রাজ চক্রবর্তী নিজেই উপস্থিত ছিলেন। শনিবার দিন মা ও বাচ্চার একটি ছবি পোস্ট করে এই শুখবরটি দিয়ে তিনি বলেছেন মা ও সন্তান দুজনই সুস্থ আছে।

new born baby of raj and subhashree
ছবিঃ গুগল

এই দম্পতির খুব কাছের অভিনেতা জিতু কামাল। তিনি বলেছিলেন, “আমি সত্যই খুশি। সাম্প্রতিক অতীতে আমি শুনেছি এটি সেরা খবর। রাজ দা গত কয়েক সপ্তাহ ধরে অনেক কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন। দুর্ভাগ্যক্রমে, তিনি সম্প্রতি তার বাবাকে হারিয়েছেন। আমি দৃঢ় ভাবে বিশ্বাস করি যে চাচা পরিবারে ফিরে এসেছেন। রাজ দা আমার কেরিয়ারে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে। আমি আশা করি জুনিয়র রাজ খুব ভাল পরিচালক হয়ে উঠবেন। দম্পতিকে অনেক অনেক অভিনন্দন। ” অভিনেত্রী মনালি মনী দে, যারা এই দম্পতির সাথে দৃঢ় বন্ধন ভাগ করে নিয়েছেন, তাদের অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, আদ্রিজা অডি রায় এবং অন্যান্য জনপ্রিয় সেলিব্রিটিরা এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। রাজ এবং শুভশ্রীর বিশাল ফ্যান ফলোয়ারস রয়েছে।

ভক্তরা তাদের নতুন যাত্রা শুরু করা দম্পতির শুভেচ্ছা জানিয়েছেন। এটি সত্যই পরিবারের জন্য একটি সংবেদনশীল মুহূর্ত। পরিবারটি কয়েক সপ্তাহ ধরে বেশ কয়েকটি সমস্যার মুখোমুখি হয়েছিল। রাজ সম্প্রতি পিতাকে হারিয়েছে। তার আগে, তিনি COVID-19 এর জন্য ইতিবাচক পরীক্ষাও করেছিলেন এবং পরিবারের সদস্যরা মা-হতে-থাকা সুভাষশ্রীকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন। এই শিশুর আগমন সত্যিই পরিবারে সুখ এনেছে।

Advertisement